চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ গ্রেফতার ৯

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২০; সময়: ৯:৫২ অপরাহ্ণ |
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ গ্রেফতার ৯

নিজস্ব প্রতিবেদক : ২৭ সেপ্টেম্বর ১৫:০০ ঘটিকা হতে ১৭:৩০ ঘটিকা পর্যন্ত সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ একটি আভিযানিক দল এবং মোঃ সাইফুল ইসলাম এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চাঁপাইনবাবগঞ্জ সদর এবং সহকারী পরিচালক ড্রাগ প্রশাসন ফুয়ারা ইয়াসমিন এর উপস্থিতিত্বে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ থানাধীন আরগাড়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

এসময় বিপুল পরিমান ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ মোট ০৯ জন ড্রাগ ব্যাবসায়ী কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ১। মোঃ জনি (৩০), পিতা-মোঃ জিল্লুর রহমান, সাং-নতুন বাজার রহনপুর, থানা- গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ২। মোঃ তোহরুল ইসলাম (৫৫), পিতা-মকবুল হোসেন, সাং-ঘোসাল পাড়া, থানা গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ৩। মোঃ জাহান আলী (৬০), পিতা- মৃত শুকুর আলী মন্ডল, সাং-বাইশাবাড়ী, থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ ৪। সৈয়দ গোলাম মোর্তুজা (৪০), পিতা- সৈয়দ গোলাম মোক্তাদা, সাং-কানসাট ঝিলিক, থানা- শিবগঞ্জ ও জেলা-চাঁপাইনববাবগঞ্জ, ৫। মোঃ মহিশ উদ্দিন (৫২), পিতা-মৃত লিয়াকত আলী, সাং-কাশিপুর, থানা- গোমস্তাপুর, জেলা-চাঁপাইনববাবগঞ্জ, ৬। মোঃ মুখতার আলী (৪৫), পিতা-মৃত আঃ সাত্তার, সাং-হেলাচী, থানা-ভোলাহাট, জেলা চাঁপাইনবাবগঞ্জ ৭। মোঃ মনিরুল ইসলাম (৪৩), পিতা-মৃত আব্দুর রহমান, সাং- বাগবাড়ী, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনববাগঞ্জ ৮। মোঃ রুবেল আলী আলী (২৯), পিতা-মোঃ হযরত আলী, সাং- কানসাট, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ৯।

মোঃ জাহাংগীর (৪০), পিতা-মোঃ জোবদুল হক, সাং- চৌডালা বেনীচক, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ১,২,৩,৪,৬,৭,৮ও ৯নং আসামীদের প্রত্যেককে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০০০/- টাকা জরিমানা ও অনাদায়ে আরও ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ০৫নং আসামীকে ৪০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০,০০০/- টাকা জরিমানা ও অনাদায়ে আরও ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে সিনেগারা ট্যাবলেট, ফেইক জিনসিং, ফেইক নাপা ট্যাবলেট, ফেইক কড লিভার ওয়েল ট্যাবলেট, ফেইক ক্যালসিয়াম ট্যাবলেট, ভারতীয় ড্রাইক্লোফিন ট্যাবলেট, ফেইক ওমেপ্যাারাজল ট্যাবলেট, ফেইক সেকলো ট্যাবলট, ফেইক ভারতীয় রোলাক ট্যাবলেট, ফেইক অকেরা ভারতীয় ট্যাবলেট, ফেইক ভারতীয় বীফ ফেটিং পাওয়ার এবং আরও ২০ ধরনের ভারতীয় নকল ঔষুধ উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয় এবং জরিমানার টাকা সরকারী কোষাগারে জমা করা হয় এবং তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

  • 19
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে