সাংবাদিক মাসুদ রানার জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছ

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২০; সময়: ৮:৪৪ অপরাহ্ণ |
সাংবাদিক মাসুদ রানার জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছ

নিজস্ব প্রতিবেদক : নজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক খোলা কাগজ, দৈনিক আলোকিত সকাল, জনপ্রিয় নিউজ পোর্টাল পদ্মাটািমস্ ২৪.কম পত্রিকার পত্নীতলা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মাসুদ রানার শুভ জন্ম দিন, আজকের এই দিনে ১৯৮২ সালে তিনি পত্নীতলা উপজেলার নাদৌড় গ্রামে মোঃ মহাতাব আলী তার বাবা ও মাসুদা বিবি তার মা তাঁদের পরিবারে জন্মগ্রহণ করেন। জন্মিদন উপলক্ষে বিভিন্ন মহল তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

জন্মদিনে নজিপুর প্রেসক্লাবের সভাপতি ও সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রেসক্লাব সভাপতি মোঃ ফরহাদ হোসেন বলেন, সাংবাদিক মাসুদ রানা সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে উপজেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে আমাদের একজন সাহসী কর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি।

সাংবাদিক মাসুদ রানা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি।

আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবাই আমার ও আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি।

  • 73
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে