রাণীনগর উপজেলা ছাত্রলীগের দুই নেতার ওপর হামলা, গ্রেপ্তার ১

প্রকাশিত: আগস্ট ৩, ২০২০; সময়: ৭:১৪ pm |

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান (২৫) ও যুগ্ন সাধারণ সম্পাদক শাহারিয়ার রাশেল মিম (২৪) এর উপর হামলার ঘটনা ঘটেছে। ওই হামলায় গুরুত্বর আহত দু’জনকে নওগাঁ ও বগুড়া হাসপাতালে ভর্তি করা হযেছে।

এঘটনায় সোমবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানাপুলিশ হামলাকারী আলবীন জাদিদ জাসটিস (২৪) কে গ্রেফতার করেছে।

রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন জানান, রবিবার রাত অনুমান সাড়ে ৮টা নাগাদ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান গ্রামের বাড়ি ঝনিা থেকে রাণীনগর যাচ্ছিল। এসময় রেল গেট এলাকায় পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আলবিন জাদিদ জাসটিস ও তার সাঙ্গ পাঙ্গরা দেশীয় অস্ত্র নিয়ে অতুর্কিত হামলা চালায়। ওই হামলায় হাসানুজ্জামান হাসান এবং যুগ্ন সাধারণ সম্পাদক রাশেদ শাহারিয়ার মিম গুরুত্বর আহত হয়।

আহতদের প্রথমে রাণীনগর পরে নওগাঁ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানেও হাসানুজ্জামান হাসান এর অবস্থার অবনতি হওয়ায় তাকে সোমবার বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনার পরপরই অভিযান চালিয়ে আল বিন জাদিদ জাসটিসকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত জাসটিস সদর বাজারের রেজাউল ইসলাম রেজার ছেলে। আহত হাসানুজ্জামান হাসান সদ্য প্রয়াত এমপি ইসরাফিল আলম এর ভাতিজা ও রাণীনগর উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ এর ছেলে। যুগ্ন সাধারণ সম্পাদক মিম উপজেলার খট্রেশ্বর গ্রামের গোলাপ শাহ এর ছেলে। এঘটনায় হাসানের পিতা সিরাজুল ইসলাম চাঁদ বাদী হয়ে সোমবার দুপুরে ৮জন এজাহার নামীয় ও আরো ৫/৬জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। এঘটনায় জাসটিস নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • 71
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে