এমপি ইসরাফিলের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: জুলাই ১০, ২০২০; সময়: ৪:১৪ অপরাহ্ণ |
এমপি ইসরাফিলের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, আত্রাই : নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপির সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মার নামাজ শেষে উপজেলার সাবরেজিষ্ট্রি অফিস জামে মসজিদ, আহসানগঞ্জ হাট জামে মসজিদ, ঘোষপাড়া জামে মসজিদে জাতীয় শ্রমিক লীগ আত্রাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক সরদার শোয়েব ও আত্রাই দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার সভাপতি আবুহেনা মোস্তফা কামালের যৌথ উদ্যোগে রোগ মুক্তি কামনায় এ মাহফিলের আয়োজন করা হয়।

আত্রাই সাবরেজিস্ট্রি অফিস জামে মসজিদে ইসরাফিল আলম এমপির সুস্থতা কামনায় অনুষ্ঠিত এই দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, হাফেজ মাওলানা মোহাম্মদ আব্দুল আলিম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব কায়েম উদ্দিন সরদার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাজেদুর রহমান দুদু শাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, দলিল লেখক কেন্দ্রীয় দাখিল মাদ্রাসার সুপার আলাউদ্দিন সিরাজী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু উজ্জল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাদী মাসনদ স্বরুপ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর সোহাগ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, সাংগঠনিক সম্পাদক রায়হান সোবহান রাসেল, আত্রাই মোল্লা আজাদ সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বি, উপজেলা শ্রমিক লীগের সহ-প্রচার সম্পাদক আফতাব উদ্দিন, আহসানগঞ্জ ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুরুজ প্রামাণিক, আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীন সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, সহ-সভাপতি ছাবেদ আলী, সাংবাদিক আল আমিন মিলন, সাংবাদিক আল হেলাল, সাংবাদিক ও এমরান মাহমুদ প্রত্যয়সহ সকল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ্য, গত ৫ জুলাই থেকে আত্রাই-রানীনগর আসনের সাংসদ সদস্য জননেতা ইসরাফিল আলম এমপি ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তিনি কেবিনে চিকিৎসা নিচ্ছেন তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। তিনি আত্রাই-রাণীনগরবাসীসহ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে