নওগাঁয় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

প্রকাশিত: জুন ৬, ২০২০; সময়: ৬:৪১ অপরাহ্ণ |
নওগাঁয় পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর মান্দা ও সাপাহার উপজেলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, মান্দা উপজেলার উত্তর বাদলঘাটা গ্রামের মৃত ফয়েজ উদ্দিন ছেলে তোফাজ্জল হোসেন (৪০) ও সাপাহার উপজেলার ফুটকইল মনিহারপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে সানোয়ার (২৫)।

মান্দা উপজেলার উত্তর বাদলঘাটা গ্ৰামের স্থানীয়রা জানান, স্থানীয় দুই ব্যক্তি মসজিদের উন্নয়ন কল্পে ৮শ’ টাকা দান করেন। শুক্রবার জুমার নামাজ শেষে মুসল্লিদের জানিয়ে দেন মসজিদের সাধারণ সম্পাদক মকলেছার রহমান। অনেকেই কথাটি শুনতে পাননি। এনিয়ে আবদুল জলিল ও তার ছেলে শাকিল হোসেন বিবাদে জড়ায়। কিন্তু স্থানীয়রা এগিয়ে আসায় সেখানে পরিস্থিতি শান্তা হয়।

পরে মকলেছার রহমান ও তার বড় ভাই তোফাজ্জল হোসেন বাড়ি ফেরার পথে আবদুল জলিল ও তার ছেলে শাকিল হোসেন তোফাজ্জল হোসেন ও মকলেছার রহমানের উপর হামলা চালিলা গুরুত্বর আহত হয় তারা। পরে স্থনীয়রা আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধিন অবস্থায় শনিবার ভোর রাতে তোফাজ্জল হোসেন মারা যান। এদিকে আহত তোফাজ্জল হোসেনের মৃত্যুর সংবাদ শনিবার (৬ জুন) সকালে এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসি একত্রিত হয়ে আব্দুল জলিলের বাড়ি ঘেরাও করে ইটপাটকেল নিক্ষেপ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ মুলহোতা আবদুল জলিল ও তার পুত্রবধূ নার্গিসকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার মকলেছারের ভাই হেলাল হোসেন বাদি হয়ে মামলার দায়ের করেছেন। অন্য আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

অপরদিকে সাপাহার উপজেলার ফুটকইল মনিহারপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে সানোয়ার (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে বাড়ির পাশে একটি আম বাগানে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় সানোয়ারের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে প্রাথমিক আলামত দেখে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে মনে করেন তিনি।

  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে