বদলগাছীতে উদ্ধার দুই নারীর লাশের পরিচয় মিলেছে

প্রকাশিত: জুন ৫, ২০২০; সময়: ৩:২৩ অপরাহ্ণ |
বদলগাছীতে উদ্ধার দুই নারীর লাশের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর বদলগাছীতে গভীর নলকূপ ঘরে আটকে রেখে দুই মহিলাকে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে উপজেলা সদরের চাংলা গ্রামের ডাঙ্গির বিলের মাঠের গভীর নলকূপ ঘরে।

জানা যায়, গভীর নলকূপ ঘরের পাশে জমিতে শসার ক্ষেত রয়েছে। গভীর নলকূপ অপারেটর শাহাদাত হোসেন ভুট্টু বৃহস্পতিবার সকালে শসার জমি পরিচর্যা করতে যায়। এ সময় গভীর নলকূপের ঘরের দরজা খোলা দেখতে পায়। ভেতরে দেখতে পায় দুটি মহিলার লাশ পড়ে আছে। এ সময় তার চিৎকারে গ্রামের লোকজন ছুটে আসে। খবর পেয়ে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ও অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর-বদলগাছী সার্কেল) আবু সালেহ মো. আশরাফুল আলম ঘটনাস্থলে ছুটে আসেন।

বিষয়টি প্রাথমিকভাবে পরিদর্শনের পর রাজশাহী সিআইডির ক্রাইমসিন ইউনিটকে অবগত করলে পুলিশ পরিদর্শক মো. আবু তালেব এর নেতৃত্বে ছয় সদস্য বিশিষ্ট একটি টিম দুপুর ১টার দিকে ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল করে এবং আলামত সংগ্রহ করে। ঘটনাস্থল থেকে একটি ভোটার আইডি কার্ড উদ্ধার করে পুলিশ। সে সূত্র থেকে জানা যায়, উদ্ধারকৃত লাশের একজনের নাম সাথী (২২)। সে কোলা ইউপির পার আধাইপুর গ্রামের আব্দুল কাদিরের স্ত্রী। পরে আব্দুল কাদিরকে খবর দিলে থানায় এসে তার স্ত্রীর লাশ শনাক্ত করে।

থানায় আব্দুল কাদির জানায়, সে একজন কাঠমিস্ত্রি। কোলা বাজারে নজরুল ওরফে লজুর বাসায় ভাড়া থাকে। অপর মহিলার নাম পরিনা বেগম (৩০)। তার স্বামীর নাম নজরুল ইসলাম, গ্রাম তেতুলিয়া। তারা একই বাসায় ভাড়া থাকে। বুধবার বিকালে তার স্ত্রী সাথী পরিনার সঙ্গে বেড়াতে যায়। তারপর আজ খবর পায় তার স্ত্রীকে হত্যা করেছে। মৃতের বাসা থেকে চাংলা গ্রামের গভীর নলকূপ প্রায় ১০ কিলোমিটার দূরে। গভীর নলকূপ থেকে দুটি মহিলার লাশ উদ্ধার হওয়ায় প্রাথমিক অবস্থায় এলাকাবাসীর ধারণা ছিল কোনো অশ্লীল উদ্দেশ্যে তাদেরকে এনে হত্যা করা হয়েছে। কিন্তু লাশের সুরতহাল রিপোর্টে সে ধরনের কোনো আলামত পাওয়া যায়নি।

বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদসহ অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর-বদলগাছী সার্কেল) আবু সালেহ মো. আশরাফুল আলম জানান, তারা প্রাথমিক অবস্থায় ধারণা করেছিল ধর্ষণের কোনো ঘটনা হতে পারে। কিন্তু সুরতহাল রিপোর্টে প্রাথমিকভাবে তার কোনো প্রমাণ মেলেনি। অন্য কোনো কারণে তাদেরকে হত্যা করা হয়েছে। যেহেতু লাশের পরিচয় মিলেছে আশা করি শিগগিরই মূল রহস্য উদ্‌ঘাটনসহ অপরাধীরা ধরা পড়বে। দুটি লাশের মাথাতেই আঘাতের চিহ্ন রয়েছে। লাশের মুখে বিষও ঢেলে দেওয়া হয়েছে।

নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে