নাটোরে স্কুলছাত্রীর বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় পরিবারকে পিটিয়ে আহত

প্রকাশিত: জুন ৪, ২০২০; সময়: ৫:৫৭ অপরাহ্ণ |
নাটোরে স্কুলছাত্রীর বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় পরিবারকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোর শহরে এক স্কুল ছাত্রীর বিয়ের প্রস্তাবে সাড়া না দেওয়ায় ওই স্কুল ছাত্রীর বাড়িতে ঢুকে ছাত্রীকে বেধড়ক মারপিট করা সহ ওই স্কুল ছাত্রীর বাবার হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ অভিযুক্ত ৫ জনের মধ্যে ২ জনকে গ্রেপ্তার করলেও আদালতে জামিন নিয়ে বেরিয়ে তারা ওই স্কুল ছাত্রীর পরিবারকে আবারও প্রাণ নাশের হমুকি দিচ্ছে। ঘটনাটি ঘটেছে নাটোর শহরের আলাইপুর কলোনী এলাকায়।

নাটোর থানায় দাখিলকৃত অভিযোগে জানা যায়, শহরের উত্তর আলাইপুর এলাকার আব্দুল হাই এর মেয়ে মোছাঃ রাবেয়া খাতুন (১৬) স্কুলে আসা যাওয়ার পথে আলাইপুর কলোনীপাড়া দুদু মিয়ার ছেলে রবিউল ইসলাম (২২) প্রেমের প্রস্তাব ও প্রায় উত্যাক্ত করে আসছে। কিন্তু প্রেম ও বিয়ের প্রস্তাবে রাজি না হলে জোর করে অপহরণ করে তুলে নিয়ে বিয়ে করা হুমকি দেয় ।

এক পর্য়ায়ে গত ২৬ তারিখে বিকাল ৫টার দিকে ওই ছাত্রীর বাবা আব্দুল হাইয়ের বাড়িতে ঢুকে রবিউল , মিটু আলী, আরিফ আলী , শরিফ আলী লিটন আলী , খোকা মিয়া জোর পূর্বক প্রবেশ করে মেয়ের বিয়ে দেওয়ার জন্য হুমকি দেয় । আব্দুল হাই তার মেয়ের বিয়ে রবিউলের সাথে দিতে অস্বীকার করলে মিঠু ও শরিফ স্কুল ছাত্রী রাবেয়ার মা ছালেহা বেগমকে কাঠের বাটাম দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করিলে ওই আঘাতটি রাবেয়ার বাবা আব্দুল হাই ডান হাতদিয়ে বাধা দিলে ডান হাত ভেংগে যায়্ ।

পরে ওই ছাত্রীর ভাই হাসিবুল বাবাকে বাঁচানোর জন্য এগিয়ে এলে খোকা মিয়া তাকে লোহার তৈরি চপ্পল দিয়ে হত্যার উদ্দেশ্য মাথায় আঘাত করলে মাথার বাম দিকে মাথাসহ ঠোঁটে লাগিয়া কেটে রক্তাক্ত গুরুতর জখম হয়। তাদের চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে এসে তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করে।

পরে তাদের জীবনের নিরাপত্তা চেয়ে ছাত্রীর মা ছালেহা বেমগ গত ২ মে থানায় উপস্থিত হয়ে নাটোর সদর থানায় অভিযোগ দায়ের করেন করেন। এ বিষয়ে নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ দুজনকে গ্রেপ্তার করে আদারতে সোপর্দ করে। বাকীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে