জয়পুরহাটে নতুন ২০ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: মে ২৫, ২০২০; সময়: ৬:৪৭ অপরাহ্ণ |
জয়পুরহাটে নতুন ২০ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটের গত ২৪ ঘন্টায় নতুন আরও ২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৪ জনে।

সোমবার নতুন ২০ জন শনাক্তের মধ্যে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মহব্বতপুর গ্রামের স্বামী-স্ত্রীসহ ১০ জন, ক্ষেতলাল উপজেলায় ৬ জন, আক্কেলপুর উপজেলায় ৪ জন। এদিকে গোপীনাথপুর আইসোলেশন থেকে মোট ৪৯ জন করোনা আক্রান্ত রোগী করোনাকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সোমবার ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরী মেডিসিন এন্ড রেফারেল সেন্টার ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে পাঠানো রিপোর্টে ২৭০ জনের নমুনা পরীক্ষায় ১৫০ জনের নমুনা নেগেটিভ হলেও ২০ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা: সেলিম মিঞা।

করোনা আক্রান্তরা পাঁচবিবি উপজেলার দমদমা গ্রামের ২৬ বছরের যুবক, আটুল গ্রামের ২৬ বছরের যুবক, বদুইল গ্রামের ৪০ বছরের নারী, মহব্বতপুর গ্রামের স্বামী-স্ত্রী,আওলাই গ্রামের ৩৮ বছরের পুরুষ,বারকান্দি গ্রামের ২২ বছরের যুবক, মুগরচন্ডিপুর গ্রামের ২৭ বছরের যুবতী,জাতাইর পাগলা বাজার গ্রামের ৩২ ও ৩৪ বছরের দুই জন পুরুষ, ক্ষেতলাল উপজেলায় মহেশপুর গ্রামের ৪৫ বছরের পুরুষ, তিলাবদুল গ্রামের ৪৬ বছরের পুরুষ, ধনতলা গ্রামের ২৫ বছরের যুবক, আদর্শপাড়া গ্রামের ২৫ বছরের যুবতী,রসুলপুর গ্রামের ২৬ বছরের যুবক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার ২৮ বছরের যুবক, আক্কেলপুর উপজেলার কানুপুর গ্রামের ১৫ থেকে ৩৮ বছরের কিশোর,যুবক ও নারী রয়েছে।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, আক্রান্তরা ঢাকা,নারায়নগঞ্জ,গাজীপুর ও আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছিল, হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবেরেটরী মেডিসিন এন্ড রেফারেল সেন্টার ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ল্যাবরেটরি থেকে এ পাঠানো রিপোর্টে ২৭০ জনের মধ্যে ২০ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তদের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির (সেফ অতিথিশালা) আইসোলেশনে নেওয়ার কাজ চলছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে