করোনা জয় করে স্বাভাবিক জীবনে এমপি শহীদুজ্জামান

প্রকাশিত: মে ২৪, ২০২০; সময়: ১২:০৭ পূর্বাহ্ণ |
Share This

মাসুদ রানা, পত্নীতলা : নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের এমপি জাতীয় সংসদের সাবেক হুইপ শহীদুজ্জামান সরকারের তৃতীয় বার করোনা পরীক্ষা করা হয়েছে। এতে পর পর দুইবার পরীক্ষায় তার করোনা নেগেটিভ এসেছে। ফলে স্বাস্থ্য বিধি মেনে চলে মহামারী করোনাভাইরাসকে পরাস্থ করে স্বাভাবিক জীবনে ফিরেছেন এই নওগাঁর এই সাংসদ। তার ব্যক্তিগত সহকারী মো. রানা মুঠোফোনে এ তথ্য জানান।

তিনি বলেন, শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে সাংসদ শহীদুজ্জামান সরকার তৃতীয় বার নমুনা সংগ্রহ করা হয়। শনিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরে তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। এতে করে তিনি এখন সম্পূর্ণ সুস্থ্য ও করোনামুক্ত। করোনা পরীক্ষার ফলাফল পাওয়ার পর সাংসদ শহীদুজ্জামান সরকার ধামইরহাট-পত্নীতলাবাসীসহ দেশের মানুষকে কৃতজ্ঞতা প্রকাশ করছেন। একই সঙ্গে ধামইরহাট-পত্নীতলা বাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।

গত ১ মে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) কর্তৃক সাংসদ শহীদুজ্জামান সরকারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে তিনি ঢাকায় তাঁর জন্য বরাদ্দ ন্যাম ভবনের ফ্ল্যাটে অবস্থান করছিলেন। তিনি ওই বাসাতে থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে দ্বিতীয় পরীক্ষার গত সপ্তাহে নেগেটিভ আসে।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তাঁর শরীরে জটিল কোনো উপসর্গ দেখা দেয়নি। শনিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে তৃতীয় পরীক্ষার ফলাফলে নেগেটিভ ফলাফল আসে। এখন তিনি স্বাভাবিক চলাচল করতে পারবেন তাতে কোন সদস্যা নেই।

Leave a comment

উপরে