নাটোরে সাংবাদিকদের ঈদ উপহার এমপি শিমুলের

প্রকাশিত: মে ২২, ২০২০; সময়: ৮:৩২ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোরে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

শুক্রবার বিকেলে ইউনাইটেড প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাথে ঈদ পূর্ববর্তী এক মতবিনিময় সভায় উপস্থিত হন সাংসদ শিমুল।

ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলুর সভাপতিত্বে সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, তিনি তার নিজস্ব তহবিল থেকে গত আড়াই মাসব্যপী চলমান করোনা সংকটে নাটোর সদর ও নলডাঙ্গার দুঃস্থ, অসহায় ও গরীব মানুষসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের জন্য আড়াই কোটি টাকার খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করেছেন। প্রতিদিন তিনি ৪ শতাধিক প্যাকেট করে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে গরীব মানুষদের পাশে দাঁড়িয়েছি। এ কাজে আমার অনেক শুভাকাক্সিক্ষ অর্থ ও পণ্য সহায়তা দিয়ে আমাকে সাহায্য করেছেন। তাদের আর আমার নিজস্ব তহবিলের টাকার প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। আমি আমার সর্বস্ব দিয়ে হলেও শেষ পর্যন্ত আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকবো।

সভায় বক্তব্য রাখেন, ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বুলবুল আহমেদ, নাটোরের খবরের নির্বাহী সম্পাদক আকরামুল ইসলাম, সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রেজা, হালিম খান, ইছাহাক আলী, জুলফিকার হায়দার জোসেফ, গোলাম মোস্তফা, দেবাশীষ কুমার সরকার, আল মামুন প্রমুখ।

সভায় সাংসদ শফিকুল ইসলাম শিমুল নাটোরে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের হাতে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা স্বরুপ ঈদ সামগ্রী উপহার হিসেবে তুলে দেন।

Leave a comment

উপরে