পোরশায় মোবাইল কোর্ট পরিচালনা ও বাজার মনিটরিং

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২০; সময়: ২:২৪ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ : নওগাঁর পোরশায় করোনা ভাইরাস বিস্তার রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত, জনসচেতনতা ও সরকারি সাময়িক নিষেধাজ্ঞা সমূহ বাস্তবায়নে উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা ও বাজার মনিটরিং করা হচ্ছে।

এতে নেতৃত্ব দিচ্ছেন ইউএনও নাজমুল হামিদ রেজা। এসময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় একাধীক ব্যাক্তির জরিমানা করা হচ্ছে। এসময় তিনি অতি জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাড়ির বাইরে না যাওয়ার জন্য অনুরাধ করেন। তাছাড়া মোবাইল কোর্ট পরিচালনা ও বাজার মনিটরিং অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এতে থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান, নওগাঁ সহকারী কমিশনার ও এক্্িরকিউটিভ ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ উপস্থিত ছিলেন।

অপরদিকে কর্মহীন জনগণের জন্য খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র ব্যাক্তিগত তহবীল থেকে দেওয়া ত্রাণ সামগ্রী শুক্রবার পোরশা উপজেলার বিভিন্ন স্থানে বিতরন করা হয়েছে। উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এসব ত্রাণ সামগ্রী বিতরন করেছেন। এছাড়াও শুক্রবার নাসিম এন্টারপ্রাইজের উদ্দ্যেগে গাঙ্গুরিয়া ইউনিয়নের ১০টি মসজিদে জীবানুনাশক ঔষুধ স্প্রে করেন প্রতিষ্ঠানটির পরিচালক নুরনবী। এব্যবস্থা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উপরে