জয়পুরহাটে একই পরিবারের চারজন আইসোলেশনে

প্রকাশিত: মার্চ ২৯, ২০২০; সময়: ১:০৪ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটে এক যুবকের করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় তাকেসহ পরিবারের চারজন সদস্যকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। তারা এখন আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে স্থাপিত আইসোলেশন ইউনিটে রয়েছেন।

একই সঙ্গে ওই পরিবারের সংস্পর্শে আসা ১১ জনকে পরবর্তী সিদ্ধান্ত না দেয়া পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। জয়পুরহাটের সিভিল সার্জন সেলিম মিঞা রোববার সকালে সাংবাদিকদের এ বিষয়টি নিশ্চিত করেছেন। ওই যুবেকের বাড়ি জেলায় কালাই উপজেলায়।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিক আহমদ জেবাল বাপ্পী বলেন, ওই যুবকের করোনা ভাইরাসের উপসর্গ রয়েছে। তিনি বিদেশফেরত ছিলেন না। পোল্ট্রি ব্যবসার সঙ্গে যুক্ত থাকায় বিভিন্ন এলাকা থেকে আগত ব্যবসায়ীদের সংস্পর্শে আসতে পারেন বলে ধারণা করা হচ্ছ।

তিনি বলেন, শুক্রবার রাতে ওই যুবকসহ তার পরিবারের চারসদস্যকে গোপীনাথপুর হেলথ এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের সংস্পর্শে আসা ১১ জনকে হোম কোয়ারেন্টিনে দেয়া হয়েছে।

সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা বলেন, শনিবারে ওই যুবকের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উপরে