রাণীনগরে ট্রাক-মোটরসাইকেল সংর্ঘষে স্কুল ছাত্রীসহ নিহত ২

প্রকাশিত: নভেম্বর ৯, ২০১৯; সময়: ১:৩৫ অপরাহ্ণ |
Share This

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর : নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুই জন নিহত ও একজন আহত হয়েছেন।
শনিবার সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনস্থলে রিপা আক্তার নামে এক স্কুল ছাত্রী নিহত হন। নিহত স্কুল ছাত্রী গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী এবং আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে।

এ ঘটনায় অপর স্কুল ছাত্রী সুমাইয়া ও তার বাবা আব্দুল মান্নান (৪৮) গুরুতর আহত হয়েছেন। আহত সুমাইয়া একই স্কুলের ৭ম শ্রেনীর ছাত্রী। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে আব্দুল মান্নান (৪৮) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও নাতনি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌঁছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নওগাঁ হাসাপাতালে ভর্তি করালে রিপা আক্তার মারা যায়। এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপরে