পলকের সহায়তায় দৃষ্টি ফিরে পেলো ৪১ নারী-পুরুষ

প্রকাশিত: মে ১৩, ২০১৯; সময়: ১২:২২ pm |

নিজস্ব প্রতিবেদক, নাটোর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের উদ্যোগ ও সহায়তায় দৃষ্টি ফিরে পেয়েছে ৪১ নারী-পুরুষ। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের উদ্যোগ ও সার্বিক সহযোগিতায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়। ওই চক্ষু ক্যাম্পে বাছাইকৃত ৪১ জন রোগীকে ঢাকায় নিয়ে ছানি অপারেশন করা হয়। শনিবার ঢাকার দৃষ্টি চক্ষু হাসপাতালে প্রতিমন্ত্রী পলকের সহযোগীতায় ওই ৪১ রোগীর ছানি অপারেশন সফলভাবে সম্পন্ন হয়। এতে দৃষ্টি ফিরে পায় ওই ৪১ জন। তারা দৃষ্টি ফিরে পেয়ে মহা খুশী হয়ে প্রতিমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেছেন।

দৃষ্টি ফিরে পাওয়া নাটোরের সিংড়া উপজেলার সেরকোল গ্রামের হালিমা বিবি ও তাজপুর গ্রামের সেকেন্দার আলী জানান, প্রতিমন্ত্রী পলক নিজ খরচে তাদের সকলকে সিংড়া থেকে ঢাকয় আনেন এবং মোহম্মদপুর দৃষ্টি হাসপাতালে চোখের চিকিৎসা করিয়েছেন। সেখানে থাকা ও খাওয়ার সকল ব্যবস্থা করেছেন প্রতিমন্ত্রী। তার এই মহানুভবতার কথা চির দিন স্মরনে থাকবে।

প্রতিমন্ত্রীর ব্যক্তিহত সহকারী রুহুল আমিন জানান, চিকিৎসা শেষে ৪১ জন নিজ নিজ বাড়ি ফিরে গেছেন। এর আগে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে প্রথম দফায় আরো ৪০ জনের ছানি অপারেশন করানো হয়েছে এই হাসপাতাল থেকে। পর্যায়ক্রমে আরও দেড়শতাধিক রোগীর ছানি অপারেশন করা হবে বলে তিনি জানান।

এদিকে প্রতিমন্ত্রীর সহধর্মিনী আরিফা জেসমিন কনিকা আগত রোগীদের খোঁজ নিতে শনিবার মোহম্মদপুর দৃষ্টি চক্ষু হাসপাতালে গেলে রোগীরা আবেগ আপ্লুত হয়ে পড়েন। নারী রোগীরা প্রতিমন্ত্রীর সহধর্মিনীকে আবেগে জড়িয়ে ধরেন এবং মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন। এসময় আরিফা জেসমিন কনিকা প্রতিমন্ত্রী পলকের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন এবং মহান আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চলনবিলের সন্তান পলকের সুস্থ্যতা কামনায় দোয়া চান সকলের কাছে।

কনিকা বলেন, আপনাদের সন্তন পলক বিপদ আপদে সব সময় পাশে আছেন এবং থাকবেন। আপনারা শুধু তার জন্য দোয়া করবেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে