‘দেশ যতটা ডিজিটালাইজড হবে ততটা দুর্নীতিও কমে আসবে’

প্রকাশিত: মে ২, ২০১৯; সময়: ১০:৫৭ pm |

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : এই দেশ যতটা ডিজিটালাইজড হবে ততটা দুর্নীতিও কমে আসবে বলে জানিয়েছেন পাবনা-২ আসনের এমপি ও আইসিটি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য আহমেদ ফিরোজ কবির।

বৃহস্পতিবার সুজানগর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ এর সভাপতিত্বে উপজেলার সকল মাধ্যমিক, নিম্ন মাধ্যমিক ও দাখিল মাদরাসার প্রধান শিক্ষক ও আইসিটি শিক্ষকদের অংশগ্রহনে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এমপি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার ছেলে সজিব ওয়াজেদ জয় এই দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই বলে জানান তিনি।

তিনি বলেন, দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ অন্য সকল অফিসের কার্যক্রম ডিজিটালাইজড এর আওতায় আনার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার। এ সময় তিনি উপস্থিত সকল শিক্ষকদের বিদ্যালয়ের শিক্ষার্থীদের আইসিটি শিক্ষার উপর গুরুত্বআরোপ করার আহ্বান জানান।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

অন্যদের মাঝে বক্তব্য দেন, উপজেলা শিক্ষা অফিসার ছাকমান আলী, উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মশিউর রহমান খান, সুজানগর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী, খলিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, কামালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরশেদ আলী, জাহানারা কাঞ্চন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, তাঁতীবন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, সাতবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল আলম, সাতবাড়ীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন আলাল ও জাহানারা কাঞ্চন উচ্চ বিদ্যালয়ের আইসিটি শিক্ষক শরিফুল ইসলাম প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে