উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৩; সময়: ২:২৪ pm |
খবর > বিনোদন
উর্বশীর ইনস্টাগ্রামে ফের নাসিম!

পদ্মাটাইমস ডেস্ক : রোববার এশিয়া কাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কার পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। বৃষ্টিস্নাত ক্যান্ডিতে প্রথমে ব্যাট করে ভারত সংগ্রহ করে ২৬৬ রান। কিন্তু দ্বিতীয় ইনিংসে একটি বলও করা সম্ভব হয়নি। অবশেষে বৃষ্টিতে ম্যাচ বাতিল হয়। ভাগাভাগি হলো দুই দলের পয়েন্টও।

এ ম্যাচে নাসিম শাহ নিয়েছেন তিন উইকেট। তবে মজার কথা হচ্ছে, ম্যাচ শুরুর আগেই নাসিমের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী উর্বশী রৌতেলা। এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় উঠে যায়। এমনকি অভিনেত্রীর নাগরিকত্ব নিয়েও উঠে যায় প্রশ্ন। পাশাপাশি অনেকেই বলছেন, মিডিয়ায় ফের প্রচারে থাকার জন্য এমনটা করেছেন উর্বশী।

যদিও গতবছরের সেপ্টেম্বর থেকেই চলছে ২৯ বছরের নায়িকা ও ২০ বছরের ক্রিকেটারের সম্পর্ক নিয়ে গুঞ্জন। গতবছর এশিয়া কাপে, ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচ হয়েছিল দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে। সেদিন গ্যালারিতে ছিলেন উর্বশী।

২০১৫ সালের মিস ডিভার মুকুট পাওয়া এ মডেল ওই ম্যাচের পর ইনস্টাগ্রামে একটি এডিটেড রিলস শেয়ার করেছিলেন। ওই রিলসে দেখা যায় যে- উর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন এবং আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন। এরসঙ্গেই এডিট করে জুড়ে দেওয়া হয়েছে পাক পেসার নাসিমের ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত। রোম্যান্টিক এ রিলসের বিজিএমে ব্যবহার করা হয়েছিল সুইটি ওয়েডস এনআরআই সিনেমার জনপ্রিয় গান মুসাফির। আর এর পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলের শিকার হন উর্বশী।

যদিও নায়িকা এ প্রসঙ্গে বলেছিলেন, আমার টিম ফ্যানদের তৈরি করা একটা কিউট এডিটেড ভিডিও ছিল ওইটা। কিন্তু ওরা জানত না যে, ওখানে অন্যরাও জড়িয়ে রয়েছে। আমি মিডিয়াকে অনুরোধ করব, কোনো খবর করবেন না। ধন্যবাদ সবাইকে। ভালোবাসা নেবেন।

এদিকে, নাসিম উর্বশীর এ কীর্তির সম্পর্কে বলেছিলেন, আমি জানি না- কে এই উর্বশী রৌতেলা! আমি ম্যাচেই ফোকাস করি। লোকে আমাকে এমনিই ভিডিও পাঠান। আমার মধ্যে স্পেশাল কিছুই নেই। আমি সেইসব মানুষকে ধন্যবাদ জানাতে চাই, যারা ক্রিকেট দেখতে আসেন এবং প্রচুর সম্মান করেন।

অন্যদিকে, গত ফেব্রুয়ারিতে নাসিমকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা পাঠিয়েছিলেন উর্বশী। এখানেই শেষ নয়। নাসিম পাকিস্তান পুলিশের ডিএসপি পদ পাওয়ার পর তাকে শুভেচ্ছাও জানিয়েছিলেন এ মডেল।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে