বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনদের মেলা বসালেন মার্টিনেজ

প্রকাশিত: মে ৩১, ২০২৩; সময়: ৯:৫৮ পূর্বাহ্ণ |
খবর > খেলা
বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনদের মেলা বসালেন মার্টিনেজ

পদ্মাটাইমস ডেস্ক : কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ও ক্লাব ফুটবলের লাউতারো মার্টিনেজ যেন সম্পূর্ণ বিপরীত চরিত্র! বিশ্বকাপে আলবিসেলেস্তাদের জার্সিতে একের পর এক সুযোগ হাতছাড়া করে কম সমালোচিত হননি এই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড। তবে ক্লাবে খেলা ফিরতেই অন্য মার্টিনেজের দেখা মিললো। ইতালিয়ান দল ইন্টার মিলানকে তিনি ইউয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালেও তুলেছেন। এছাড়া ‘সিরি আ’তে এ মৌসুমে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা মার্টিনেজ। এবার তিনি বিশ্বজয়ী আর্জেন্টাইন ফুটবলারদের নিয়ে মেলা বসিয়েছেন।

আগামী ১১ জুলাই ইস্তাম্বুলে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মুখোমুখি হবে মার্টিনেজের ইন্টার মিলান ও জুলিয়ান আলভারেজের ম্যানচেস্টার সিটি। আরও আগেই শুভকাজ সেরেছিলেন মার্টিনেজ। তবে ফাইনালের আগে ফাঁকা সময়ে বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড বিবাহোত্তর আনুষ্ঠানিকতাও সেরে নিয়েছেন। যেখানে দেখা মিলেছে মার্টিনেজের জাতীয় দল ও ক্লাব সতীর্থদের।

দীর্ঘদিনের সঙ্গী অগাস্তিন গান্ডোলফোকে গত ১২ মে গোপনে বিয়ে করেছিলেন মার্টিনেজ। তবে গতকাল (৩০ মে) উত্তর ইতালির কোমো শহরের বিলাসবহুল একটি হোটেলে তারা এই বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করেন। পাঁচ বছর ধরে একসঙ্গে থাকা অগাস্তিন–মার্টিনেজ দম্পতি সম্প্রতি দ্বিতীয়বারের মতো বাবা-মাও হয়েছেন। তাদের নবাগত সন্তানের নাম থিও মার্টিনেজ। এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রথম কন্যাসন্তান হয় তাদের। তিন বছর বয়সী মার্টিনেজের বড় মেয়ের নাম নিনা মার্টিনেজ।

ওই অনুষ্ঠানে আর্জেন্টিনার বিশ্বচ্যাম্পিয়ন দলের একাধিক ফুটবলারসহ ১২০ জন অতিথি উপস্থিত ছিলেন। যাদের মধ্যে রয়েছেন বর্ষসেরা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, নিকোলাস তালিয়াফিকো ও জেরেনিমো রুলিও। তবে মার্টিনেজের অনুষ্ঠানটিতে না থাকলেও, শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন মহাতারকা লিওনেল মেসি।

এছাড়া অন্যদের মধ্যে নিকোলস গনজালেস, হোয়ান মুসো ও হোয়াকিন কোরেয়াও উপস্থিত ছিলেন। তারা চোটের কারণে কাতার বিশ্বকাপ দল থেকে ছিটকে গিয়েছিলেন। মূলত ফুটবলারদের হাট বসেছিল ওই অনুষ্ঠানে। খেলোয়াড়দের সঙ্গে এদিন তাদের সঙ্গীরাও উপস্থিত ছিলেন।

চলতি মৌসুমে সিরি-‘আ’তে ২১ গোলের সঙ্গে মার্টিনেজের অ্যাসিস্ট (গোল করানো) ৬টি। চ্যাম্পিয়ন্স লিগে ১২ ম্যাচে তার গোল ৩টি, আছে ৩টি অ্যাসিস্টও। এমন সুসময়কেই মার্টিনেজ বেছে নিয়েছেন নিজের শুভ পরিণয়ের উপলক্ষ হিসেবে। তবে সম্প্রতি এশিয়া সফরের জন্য ঘোষিত আর্জেন্টিনা দলে জায়গা হয়নি এই ফরোয়ার্ডের। মূলত আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল শেষেই তিনি ডান পায়ের গোড়ালির অস্ত্রোপচার করাবেন। অনেকদিন ধরেই এ সমস্যায় ভুগছেন মার্টিনেজ। যা তাকে বিশ্বকাপেও ভুগিয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে