শেফস বিয়ন্ড সিজন থ্রি : এক ছাদের নিচে ২০ রন্ধনশিল্পী

প্রকাশিত: মে ২৪, ২০২৩; সময়: ১:১৬ অপরাহ্ণ |
শেফস বিয়ন্ড সিজন থ্রি : এক ছাদের নিচে ২০ রন্ধনশিল্পী

পদ্মাটাইমস ডেস্ক : তৃতীয়বারের মতো ফেসবুকভিত্তিক নারী কমিউনিটি ‘পপ অফ কালার’ আয়োজন করতে যাচ্ছে ফ্রেশ গুঁড়া মশলা নিবেদিত শেফস বিয়ন্ড সিজন থ্রি ২০২৩।

পপ অফ কালার একটি কোম্পানি হিসেবে সামাজিক দায়িত্ববোধ থেকে শেফস বিয়ন্ড হোম নামক এই উদ্যোগ ২০১৯ সাল থেকে শুরু করেছে।

রন্ধনশিল্প নিয়ে কাজ করা নারীদের সফলতার পথে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পপ অফ কালার এই উদ্যোগ সফল করার নিরন্তর চেষ্টা করে যাচ্ছে।

এই আয়োজনে অংশগ্রহণ করবেন ২০ জন রন্ধন শিল্পী। তারা তাদের রান্না করা সেরা খাবারগুলো উন্মুক্ত করবেন দর্শনার্থীদের জন্য। যেকোনো এই আয়োজনে অতিথি হয়ে এসব খাবার চেখে দেখার সুযোগ পাবেন।

আয়োজনে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো হলো- তৃপ্তি ক্যাটারিং, দি কুইজিনিয়ার, গ্লাসে, বেক এন টেক, সুইট স্মেল ফ্রম তানিয়া’স কিচেন, পেয়ারি’স কিচেন, বেক এন্ড টেক, মায়ের হাতের আচার, রসুই ঘরের গল্প, ডাইনারস, নিম্মি’স কেকারি বাইট, বেকস এন্ড ট্রাটস, শী বেকস, মাম্মি’স ম্যাজিক হ্যান্ড, মাম্মা’স কিচেন, ফ্লেভারস বাই ফাবিহা, মৃদুলস কিচেন, ডিলিসিয়াস বাই ইভা, গরমেট ব্লিস বাই শাহরীন এবং গল্প বাড়ি।

আগামী ২৬ ও ২৭ মে রোজ শুক্র ও শনিবার রাজধানীর ২৭ নম্বরে অবস্থিত মাইডাস সেন্টারে শেফস বিয়ন্ড সিজন থ্রী অনুষ্ঠিত হবে। আয়োজন চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ফ্রেশ গুঁড়া মশলা।

খাবারভিত্তিক হলেও এই আয়োজন একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করবে বলে মনে করছেন আয়োজকরা।

এই আয়োজনে গান গাইবেন দূরবীন ব্যান্ডের ভোকালিস্ট শহীদ। আরও থাকছে লাইভ কুকিং, মেহেদি কর্নার, কুইজ প্রতিযোগিতা, র‍্যাফেল ড্রসহ নানান আয়োজন।

উল্লেখ্য, পপ অফ কালার লিমিটেড একটি নারী ভিত্তিক সংগঠন। ২০১৪ সাল থেকে সংগঠনটি নারীদের আর্থ সামাজিক উন্নয়ন এবং অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে।

সামাজিক সচেতনতা বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, নারীর জীবনধারা উন্নয়ন, নারী অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই হলো পপ অফ কালারের মূল লক্ষ্য।

এই সকল উদ্দেশ্য সফল করার লক্ষ্যে সংগঠনটি বিভিন্ন সময়ে সারাবছর ব্যাপী বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়ে থাকে। শেফস বিয়ন্ড হোম পপ অফ কালারের এই উদ্যোগগুলোর মধ্যে অন্যতম।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে