পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর বগুড়া অঞ্চলের উন্নয়ন কর্মকর্তাদের নিয়ে বার্ষিক সম্মেলন

প্রকাশিত: মে ২১, ২০২৩; সময়: ৭:১৩ pm |
পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর বগুড়া অঞ্চলের উন্নয়ন কর্মকর্তাদের নিয়ে বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট : পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের উদ্যোগে বগুড়া অঞ্চলের উন্নয়ন কর্মকর্তাদের নিয়ে বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ মে) বিকেলে বগুড়া হোটেল একাত্তরের হলরুমে বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের আল আমিন বীমা প্রকল্পের উর্ধ্বতন নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোখলেছুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের কার্য নির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, জনপ্রিয় বীমা প্রকল্পের উপ-ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন মহসিন, আল-বাবারা ইসলামী বীমা প্রকল্পের উপস্থাপনা পরিচালক সৈয়দ সুলতান মাহমুদ, পপুলার ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মুফতী দিদারুল ইসলাম, আল বারাকা ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক আবু মহিত শাহীন ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , মহা-ব্যবস্থাপক (উন্নয়ন) জসিম উদ্দিন, একক বীমা প্রকল্পের প্রকল্প ইনচার্জ আফজাল হোসেন, আল আমিন একক বীমা প্রকল্পের যুগ্ম নির্বাহী পরিচালক আজু আহমেদ আফজাল, পপুলার ডিপিএস প্রকল্পের জিএম (উন্নয়ন) ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইনস্যুরেন্স অ্যাসোসিয়েশনের কার্য নির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী

বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড পর্যন্ত ৪১ লাখ গ্রাহকের সাড়ে ৬ হাজার কোটি টাকা দাবি পরিশোধ করেছে।

পপুলার লাইফ বাংলাদেশের মানুষের জনপ্রিয় একটি বীমা প্রতিষ্ঠান। পপুলারে বীমা করে কেউ কখনও ক্ষতি গ্রস্থ হয়নি।
এখন বীমা কর্মীরা তাদের বীমা কাজের মাধ্যমে নিজের ও দেশের সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, বীমা কোম্পানীর মাধ্যমে দেশের সকল স্থানে বেকারত্ব দূর হচ্ছে। দেশের মানুষের ও সমাজের উন্নয়নে বীমা কোম্পানী গুলো অগ্রনী ভুমিকা পালন করছে বলেও তিনি দাবি করেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে