সরে গেলেন শাহরুখ, নতুন ডনের খোঁজে ফারহান

প্রকাশিত: মে ২১, ২০২৩; সময়: ১২:৫৩ অপরাহ্ণ |
খবর > বিনোদন
সরে গেলেন শাহরুখ, নতুন ডনের খোঁজে ফারহান

পদ্মাটাইমস ডেস্ক : ‘ডন ৩’-র চিত্রনাট্যের কাজ দ্রুত শেষ করতে চাচ্ছেন ফারহান আখতার। প্রায় শেষের দিকে ছবির স্ক্রিপ্ট- খুব শিগগিরই রূপালি পর্দায় ফিরবে ‘ডন’। দু-দিন আগেই এ কথা জানিয়েছেন ফারহানের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্টের পার্টনার রীতেশ সিধওয়ানি।

১২ বছর পর ‘ডন’ নিয়ে আপটেড পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন শাহরুখ ভক্তরা।

লম্বা সময় পর কিং খান আর প্রিয়াঙ্কা চোপড়াকে একসঙ্গে পর্দায় দেখা যাবে কিনা সেই নিয়েও শুরু হয় জল্পনা-কল্পনা। কিন্তু কোথায় কী! ছবি নিয়ে যে লেটেস্ট আপটেড সামনে আসছে তা শাহরুখ ভক্তদের হতাশার কারণ হতে পারে। সূত্রের খবর, তৃতীয়বার ডনের জুতায় পা গলাতে রাজি নন শাহরুখ খান! তাই এই ছবির প্রস্তাব ফিরিয়েছেন বাদশা।

সূত্র মারফত জানা যাচ্ছে, এই মুহূর্তে ‘ডন’ ফ্রাঞ্চাইসির ছবির কাজে হাত দিতে রাজি না শাহরুখ। তার মনে হচ্ছে, এই মুহূর্তে যে ধরনের ছবির তিনি করতে চাইছেন তার সঙ্গে খাপ খাচ্ছে না ডন ৩-র চিত্রনাট্য। ‘পাঠান’-এর মনে ‘ডন ৩’ ভাবনা এই মুহূর্তে একটা ‘চমকপ্রদ ভাবনা’র বাইরে আর কিছুই নয়।

শুরুতে জানা গেছিল, অমিতাভ, শাহরুখ ও নতুন প্রজন্মের কোনো অভিনেতাকে নিয়ে ‘ডন ৩’র চিত্রনাট্য সাজাচ্ছেন ফারহান। শাহরুখ প্রস্তাব ফেরানোয় ধাক্কা খাবে ফারহানের পরিকল্পনা। খবর, ইতোমধ্যেই শাহরুখের বদলির খোঁজ শুরু করেছে এক্সেল এন্টারটেনমেন্ট। বলিউডের এ-লিস্টার তারকার সঙ্গে একপ্রস্থ আলোচনাও সেরেছেন ফারহান-রীতেশরা।

শাহরুখ ছাড়া ডন ৩ অসম্পূর্ণ, দাবি বাদশা ভক্তদের। অন্যদিকে নেটিজেনরা মনে করছেন হৃতিক রোশন বা রণবীর সিং কে শাহরুখের পরিবর্ত হিসাবে দারুণ মানাবে।

দুজনেই এক্সেল এন্টারটেনমেন্টের ঘরের ছেলে। তাই নতুন ডন হওয়ার দৌড়ে তারা দুজনেই এগিয়ে রয়েছেন বলে ধারণা। অন্যদিকে শাহরুখ ছবির অংশ না হওয়ায় প্রিয়াঙ্কা চোপড়া সহজেই এই ছবির প্রস্তাব গ্রহণ করবেন বলে ধারণা নেটপাড়ার।

২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে প্রথম বার ‘ডন’ ছবিটি বানান ফারহান আখতার। অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’-এর কাহিনীর আদলে তৈরি হলেও এই ছবিটি তার নিজস্ব অস্তিত্ব তৈরি করে নিয়েছিল। এতটাই জনপ্রিয় হয় ফারহানের সেই ছবি যে ২০১১ সালে সেই ছবির দ্বিতীয় পর্ব বানিয়ে ফেলেন তিনি।

৫ বছরের মধ্যেই দ্বিতীয় পর্ব তৈরি করে ফেললেও তার পরে ১২ বছর কেটে গিয়েছে। কিন্তু আজও ‘ডন ৩’ নিয়ে হাজির হননি ফারহান। গত এক দশকে পরিচালনার কাজ থেকেই দূরেই থেকেছেন জাভেদ আখতার পুত্র। ‘ডন ২’ ছিল ফারহান পরিচালিত শেষ ছবি। আপতত ‘জি লে জারা’ নিয়ে ব্যস্ত পরিচালক ফারহান। তিন মেয়ের রোড ট্রিপের গল্প উঠে আসবে এই ছবিতে। লিড রোলে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে