রাজশাহীতে পদ্মার পাড়ে নারী ও শিশুকে মারপিটের মামলায় বখাটে গ্রেপ্তার

প্রকাশিত: মে ২১, ২০২৩; সময়: ১:৩২ পূর্বাহ্ণ |
রাজশাহীতে পদ্মার পাড়ে নারী ও শিশুকে মারপিটের মামলায় বখাটে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পদ্মার পাড়ে মুক্তমঞ্চ এলাকায় দুই শিশু ও নারীকে মারপিট করে স্বর্ণের চেইন ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনার মামলার ২ নং এজাহার ভুক্ত আসামীকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। শনিবার রাতে মুক্তমঞ্চ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিৎ করেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী।

গ্রেপ্তারকৃত আসামী সাব্বির হোসেন (৩০) সাহেববাজার পাঠানপাড়া মহল্লার সাইদুর রহমানের ছেলে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাদিক মামলাও রয়েছে। তারা এলাকার বখাটে হিসাবে চিনহৃত বলে জানান পুলিশ।

ঘটনা সূত্রে জানা গেছে, নগরীর রাজপাড়া থানার রাজপাড়া মহল্লার মৃত শরিফের ছেলে ইকবাল হোসেন অরোফে ফিরোজের শিশু ছেলে সাহাদাত উল্লাহ্, রিভিসহ ৩ থেকে ৪ জন নারী পদ্মার পাড়ে বেড়াতে যায়। সেখানে দোলনায় চড়াকে কেন্দ্র করে স্থানিয় বখাটে যুবক হামিদের নেতৃত্বে সাব্বিরসহ ৭ থেকে ৮ জন তাদের মারপিট করে আটকে রাখে এবং তাদের কাছে থেকে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেই। খবর পেয়ে রাজপাড়া এলাকার মৃত শরিফের ছেলে ইকবাল তার ছেলেসহ অন্যানদের উদ্ধার করতে ঘটনা স্থলে যায়। এসময় ইকবালের সাথে থাকা তার চাচাতো ভাই এর উপরে হামলা চালায় বখাটে হামিদসহ তার সহযোগীরা। পরে বোয়ালিয়া থানা পুলিশের সহায়তায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নারী ও শিশুসহ ৩ জনকে চিকিৎসার জন্য ভর্তি করায় ইকবাল হোসেন ফিরোজ। এ ঘটনায় গত ২৬ মার্চ বোয়ালিয়া মডেল থানায় মামলা করে ইকবাল হোসেন ফিরোজ।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দি বলেন, গত ২৬ মার্চ রাজপাড়া মহল্লার মৃত শরিফের ছেলে ইকবাল হোসেন ফিরোজ বাদি হয়ে পাঠানপাড়া এলাকার হামিদকে ১ নং আসামী ও ২ নং সাব্বিরসহ ৭ থেকে ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে তার শিশুসহ নারী ৩ থেকে ৪ জনকে মারপিট করে আটকে রেখে টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায়। সেই মামলায় শনিবার ২ নং আসামী সাব্বির কে গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। অন্যান আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলে জানান ওসি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে