সরকারি সংস্থায় একাধিক পদে চাকরির সুযোগ

প্রকাশিত: মে ১১, ২০২৩; সময়: ১:৫০ অপরাহ্ণ |
খবর > চাকরি
সরকারি সংস্থায় একাধিক পদে চাকরির সুযোগ

পদ্মাটাইমস ডেস্ক : অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সংস্থাটি পাঁচ বছর মেয়াদি ‘রেজিলিয়েন্স, এন্ট্রাপ্রেনিউরশিপ অ্যান্ড লাইভলিহুড ইম্প্রুভমেন্ট (আরইএলআই)’ প্রকল্পে একাধিক পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

১. পদের নাম : ডিস্ট্রিক্ট হেলথ অ্যান্ড নিউট্রিশন অফিসার।

পদসংখ্যা : ৫।

যোগ্যতা ও অভিজ্ঞতা : এমবিবিএস ডিগ্রি। মা ও শিশু স্বাস্থ্য এবং পুষ্টি সহায়তা কার্যক্রম বাস্তবায়নে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

বয়স : সর্বোচ্চ ৪২ বছর।

বেতন স্কেল : ৩৪,২০০-৫৯,৭০০ টাকা। সংস্থার বিধি অনুযায়ী অন্যান্য সুবিধা আছে।

২. পদের নাম : ক্লাস্টার ফ্যাসিলিটেটর (কন্সট্রাকশন)।

পদসংখ্যা : ৬।

যোগ্যতা ও অভিজ্ঞতা : সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি। সিভিল ইঞ্জিনিয়ারিং এবং অবকাঠামো উন্নয়নকাজে ন্যূনতম দুই বছর অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স : সর্বোচ্চ ৪০ বছর।

বেতন : মাসে সাকল্যে বেতন ৪৫,৬০০ টাকা।

৩. পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর (ডিইও)।

পদসংখ্যা : ৩।

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম স্নাতক ডিগ্রিসহ কমপক্ষে ছয় মাসের কম্পিউটার পরিচালনা প্রশিক্ষণপ্রাপ্ত বা কম্পিউটার সায়েন্সে ডিপ্লোমা ডিগ্রি। ডাটা এন্ট্রি অপারেটর হিসেবে কাজ করার ন্যূনতম দুই বছর অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স : সর্বোচ্চ ৪০ বছর।

বেতন : মাসে সাকল্যে বেতন ৪৫,৬০০ টাকা।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মোবাইল নম্বর, জন্ম তারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নাম, অভিজ্ঞতা ইত্যাদি উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সব সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

খামের ওপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইটে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ব্যবস্থাপনা পরিচালক, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭।

আবেদনের শেষ সময় : ২৮ মে ২০২৩।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে