সেঞ্চুরি হাঁকাল ‘হোটেল রিল্যাক্স’

প্রকাশিত: মে ৫, ২০২৩; সময়: ২:০৭ অপরাহ্ণ |
খবর > বিনোদন
সেঞ্চুরি হাঁকাল ‘হোটেল রিল্যাক্স’

পদ্মাটাইমস ডেস্ক : বাংলাদেশি কনটেন্ট এখন বিশ্বব্যাপী সমাদৃত হচ্ছে। বাংলাভাষা ভাষী দর্শকদের বাইরেও গড়ে উঠছে আলাদা দর্শকশ্রেণি। তেমনটাই প্রকাশ্যে এলো সম্প্রতি। এই ঈদে বঙ্গ অ্যাপে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’। সিরিজটি ইতোমধ্যে বিশ্বের ১০০ দেশ থেকে দেখা হয়েছে বলে দাবি করল বঙ্গ কর্তৃপক্ষ। সে হিসেবে বলা যায়, সেঞ্চুরি হাঁকাল ওয়েব সিরিজটি।

‘ফ্রি নয়, তবুও বঙ্গের সব রেকর্ড ছাড়িয়ে গেল হোটেল রিল্যাক্স’ শীর্ষক সংবাদ সম্মেলনে এমনটাই জানান বঙ্গের চিফ অব কনটেন্ট মুশফিকুর রহমান।

তিনি বলেন, “বঙ্গের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। এজন্য সংবাদ সম্মেলন করে জানাচ্ছি। ১০ দিনে দেশ ও বিদেশ থেকে ২ লাখের বেশি ইউজার টাকা দিয়ে ‘হোটেল রিল্যাক্স’ দেখেছে। ইতোমধ্যে ৩ কোটি মিনিটের বেশি (৫ লাখ ঘণ্টা) ভিউ হয়েছে। ৪০ লাখের বেশিবার প্লে হয়েছে।”

তিনি আরও বলেন, “আমরা খুবই গর্বিত অনুভব করছি কারণ ঠিকমতো বিনোদন দিতে পারায় অল্পদিনে ১০০ এর বেশি দেশ থেকে দর্শক ‘হোটেল রিল্যাক্স’ উপভোগ করেছে। এটি আমাদের কনটেন্ট ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক বার্তা। আমরা আগামীতে আরও ভালো এবং বড় পরিসরে কাজের অনুপ্রাণিত হয়েছি।”

নির্মাতা অমি বলেন, “কনটেন্ট বানানোর পর তার রেজাল্ট জানা খুব জরুরি। কত মানুষ দেখল, কে কী মন্তব্য করল সেটা ইউটিউবে দেখা যায়। কিন্তু অ্যাপে এটা দেখা যায় না। নির্মাণের সময় বঙ্গ কর্তৃপক্ষকে জানিয়েছিলাম, রেজাল্ট ভালো-মন্দ যাই হোক আমি দর্শকদের জানাতে চাই। যেহেতু টাকা দিয়ে দর্শক দেখছেন তাই তাদের জানার অধিকার আছে। চেষ্টা করেছি এমন কনটেন্ট বানাতে যা টাকা দিয়ে দেখার পর দর্শকের যেন ফিল না হয় যে, লস হয়েছে।”

সমাজের কয়েক শ্রেণির মানুষ ঘটনাক্রমে রাজধানীর একটি আবাসিক হোটেলে ওঠে। নানানরকমের সেই সব মানুষদের মধ্যে ঘটতে থাকে মজার সব ঘটনা। আর এ নিয়ে গড়ে ওঠে ‘হোটেল রিল্যাক্স’-এর গল্প। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পলাশ, মিশু সাব্বির, পাভেল, পারসা ইভানা, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, চাষী আলম, পাভেল, শিমুল শর্মা, শিবলু, বাচ্চু, লামিমা প্রমুখ।

এছাড়া এতে অতিথি চরিত্রে চমক হিসেবে আছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে