গোদাগাড়ীতে র‌্যাব ও জেলা ডিবির অভিযানে মদকসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: মে ১, ২০২৩; সময়: ৮:৫৭ অপরাহ্ণ |
গোদাগাড়ীতে র‌্যাব ও জেলা ডিবির অভিযানে মদকসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে র‌্যাব জেলা ডিবির অভিযানে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

১ মে সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তী দিক নির্দেশনায় ওসি ডিবি আব্দুল হাই, পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকারসহ সঙ্গীয় ফোর্সদের সকাল সাড়ে ১০ টার দিকে গোদাগাড়ী থানাধীন হরিশংকরপুর গ্রামে পূর্ব পার্শ্বে কাদিপুর টু দিয়ার মহব্বতপুরগামী পাকা রাস্তার উপর অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রেতার নিকট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলেন মাদক কারবারিরা।

এসময় আক্কাশ আলী (৪৮), পিতা সোহরাব আলী, সাং- হরিশংকরপুর, থানা- গোদাগাড়ী কে ৫০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রয়ের নগদ ৪,৩০০ টাকাসহ হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সংক্রান্তে গ্রেপ্তারকৃত আসামী ও পলাতক আসামীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা হয়েছে।

অপরদিকে, র‌্যাব ৫ এর নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজশাহী বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ বিভিন্ন গুরুত্বপূর্ন মামলার আসামী গ্রেফতার এবং চোরের মূল হোতাকে গ্রেফতার করে থাকে।

তারই ধারাবাহিকতায় সোমবার দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর কোম্পানী র‌্যাব-৫ রাজশাহীর একটি অভিযানিক দল রাজশাহী জেলার গোদাগাড়ি থানার সিএন্ডবি মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিৎ করেন র‌্যাব ৫ এর উপ পরিচালক মিডিয়া অফিসার।

এসময় ৪৫০ গ্রাম হেরোইনসহ নুরুল ইসলাম (৪৫) নামের মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। নুরুল গোদাগাড়ী উপজেলার মাটিকাটা গ্রামের হোসেন আলীর ছেলে। গ্রেপ্তারকুত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে গোদাগাড়ী থানার একাধিক মাদক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের মাদক ক্রয়- বিক্রয় এর সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে র‌্যাবের কাছে।আসামীর বিরুদ্ধে গোদাগাড়ী থানায় এজাহার দায়ের করা হয়েছে র‌্যবের পক্ষ থেকে।

 

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে