নিয়ামতপুরে মাসিক আইন শৃংখলা সভা

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩; সময়: ২:০৩ অপরাহ্ণ |
নিয়ামতপুরে মাসিক আইন শৃংখলা সভা

নিজস্ব প্রতিবেদক, নিয়ামতপুর : নওগাঁর নিয়ামতপুর উপজেলায় আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ এপ্রিল)উপজেলা পরিষদের নবনির্মিত হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ মোরশেদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুবুর আলম, নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়ামতপুর জোনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোসাদ্দেকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার শহিদুল আলম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পারভেজ ইকবাল, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর তমা চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক অফিসার (অতিরিক্ত) আমেনা বেগম, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার জাহাঙ্গীর আলম, নওগাঁ জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সরকার কামাল হোসেন, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা আইসিটি কর্মকর্তা রাসেল রানা, হাজীনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, চন্দননগর ইউপির চেয়ারম্যান বদিউজ্জামাল বদি, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, পাড়ইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সাংগঠনিক সম্পাদক মিলন হোসেন, ডিষ্ট্রিক স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) নাজমুল ইসলাম ও উজ্জ্বল হোসেন প্রমুখ।

সভায় বাসা বাড়ীতে চুরি, মোটরসাইকেল ভ্যানগাড়ী চুরি, মাদক, সড়ক দূর্ঘটনা বিষয়ে নিয়ে উপস্থিত সদস্যরা উদ্বেগ প্রকাশ করেছেন। পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সর্বাত্মক চেষ্টা চালাবেন বলে পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন আশ্বাস প্রদান করেন।

একইসাথে উপজেলার মাসিক সমন্বয় সভা, উপজেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা, উপজেলা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির সভা, যৌতুক ও বাল্য বিবাহ নিরোধ এবং জন্ম-মৃত্যু নিবন্ধণ সংক্রান্ত সভা ও মানব পাচার প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে