টিসিবি কার্ড না পেয়ে ইউপি সচিবকে লাঞ্ছিত ও মারধর, সদস্য আটক

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩; সময়: ১১:২৯ পূর্বাহ্ণ |
টিসিবি কার্ড না পেয়ে ইউপি সচিবকে লাঞ্ছিত ও মারধর, সদস্য আটক

পদ্মাটাইমস ডেস্ক : চাহিদামতো টিসিবি কার্ড না পেয়ে ফরিদপুরের সদরপুর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিবকে লাঞ্ছিত ও মারধর করার অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩০ মার্চ) রাতে থানায় লিখিত অভিযোগের পর অভিযুক্ত ইউপি সদস্য সুমন আকন্দকে আটক করেছে পুলিশ।

আহত ইউপি সচিব সরোয়ার হোসেনকে (৩৬) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলার দিয়ারা নারিকেলবাড়িয়া ইউনিয়নের পাশে ঢেউখালী ইউনিয়নের পিঁয়াজখালী বাজারের পূর্ব পাশে নারিকেলবাড়িয়া ইউনিয়নের টিসিবির পণ্য বিক্রির সময় বৃহস্পতিবার বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দিয়ারা নারিকেলবাড়িয়া ইউনিয়নটি নদীর ওপারে। যাতায়াতের সমস্যার কারণে পার্শ্ববর্তী ইউনিয়নের পিঁয়াজখালী বাজারে নারিকেলবাড়িয়া ইউনিয়নের টিসিবি কার্ডধারীদের মধ্যে পণ্যসামগ্রী বিতরণ করা হয়। ইউপি সচিব সরোয়ার হোসেন ও তার সহযোগীরা বিতরণ কাজে নিয়োজিত ছিলেন।

এর আগে টিসিবি কার্ডগুলো ওয়ার্ডভিত্তিক ইউপি সদস্যদের দেওয়া হয়। এর মধ্যে ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সুমন আকন্দকে বিতরণের জন্য আটটি কার্ড দেওয়া হয়। কিন্তু টিসিবি পণ্য বিতরণকালে সুমন আকন্দ সচিব সরোয়ার হোসেনের কাছে আরও অতিরিক্ত কার্ড দাবি করেন। এ সময় চাহিদামতো কার্ড না পেয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ইউপি সচিবকে পিটিয়ে আহত করেন সুমন আকন্দ। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ইউপি সচিব সরোয়ার হোসেন বলেন, ইউপি সদস্য সুমন আকন্দ সবার মতো আটটি কার্ড ভাগে পান। এরপরও আরও কার্ড দাবি করেন। যা নিয়মের বাইরে এবং অন্যায় আবদার করেন। তিনি কার্ড না পেয়ে আমাকে মারধর করেন। বিষয়টি আইনগতভাবে মোকাবিলা করা হবে।

এ বিষয়ে দিয়ারা নারিকেলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন সরদার বলেন, আমি ঘটনার সময় উপস্থিত ছিলাম না। পরে শুনেছি।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ খতিয়ে দেখার পাশাপাশি ইউপি সদস্যকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে