মহাদেবপুরে মামলার আসামীরা জামিনে এসে বাদীর বসত বাড়ীতে হামলা

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৩; সময়: ১০:৫৩ পূর্বাহ্ণ |
মহাদেবপুরে মামলার আসামীরা জামিনে এসে বাদীর বসত বাড়ীতে হামলা

নিজস্ব প্রতিবেদক, মহাদেবপুর : নওগাঁর মহাদেবপুরে মারপিট ও শ্লীতহানির অভিযোগে থানায় মামলা দায়ের করায় আসামীরা ক্ষিপ্ত হয়ে আবারও রাতের আঁধারে বসতবাড়িতে হামলা চালানোর অভিযোগে থানায় জিডি করা হয়েছে। ওই মামলার বাদী উপজেলার হাতুড় ইউনিয়নের রাইপুর (দক্ষিণপাড়া) গ্রামের সেকেন্দার আলীর চেলে আয়নাল হক জীবনের নিরাপত্তা চেয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে থানায় জিডি করেন।

থানায় মামলা ও জিডি সূত্রে জানা যায়, পুর্ব শত্রুতার জের ধরে গত ২৭ শে মার্চ বিকেলে তাদের প্রতিবেশী মৃত এমাজ উদ্দিনের ছেলে জুয়েল রানা, আব্দুস সাত্তার, রুবেল হোসেন, জিয়ারুল ইসলাম, রাইপুর (মির্জানগর) গ্রামের মাবুদ বক্সের ছেলে মোকছেদ আলী, জুয়েল রানার স্ত্রী পারভীন বেগম, রুবেল হোসেনের স্ত্রী শেফালী খাতুন, আব্দুস সাত্তারের স্ত্রী ফোয়ারা বেগম দেশীয় অস্ত্রশস্ত্রসহ তাদের বাড়িয়ে হামলা চালিয়ে সেকেন্দার আলীর স্ত্রী মাবিয়া বেগমকে মারপিট করতে থাকে।

মাবিয়ার চিৎকারে তার ছেলে আয়নাল হক ও বড় মেয়ে সখিনা বেগম তার স্ত্রী মাবিয়া বেগমকে উদ্ধারে এগিয়ে গেলে আসামীরা তাদেরকেও এলোপাথাড়ী মারপিট করতে থাকে। এ সময় তারা সখিনা বেগমের তলপেটে এলোপাথাড়ী লাথি মেরে গুরুতর জখম করে। পড়নের কাপড় টেনে হিঁচড়ে ছিড়ে ফেলে ও তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তলপেটে প্রচন্ড আঘাতের ফলে সখিনা বেগমের ব্লিডিং বন্ধ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ঘটনায় সেকেন্দার আলী বাদী হয়ে উপরোক্ত ব্যক্তিদের আসামী করে পরদির ২৮ মার্চ বিকেলে থানায় মামলা দায়ের করেন। মামলার পরদিন ২৯ মার্চ বুধবার আসামীরা আদালত থেকে জামিন নিয়ে এসে মোকছদ আলী ও জুয়েল রানার নেতৃত্বে ওইদিন রাত সাড়ে ১১ টার দিকে বাদীর বসতবাড়িতে হামলা চালিয়ে বাড়ির দরজা ভাংচুর করে ও টিনের চালায় ইটপাটকেল নিক্ষেপ করে।

এ সময় তারা বাদী ও তার ছেলে-মেয়েদের প্রাণনাশের হুমকী প্রদান করে বলে জিডিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে