তানোরে ছোট পুত্রকে জমি লিখে দেয়ায় পিতার উপর হামলা

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩; সময়: ৭:৫২ অপরাহ্ণ |
তানোরে ছোট পুত্রকে জমি লিখে দেয়ায় পিতার উপর হামলা

সাইদ সাজু, তানোর : রাজশাহীর তানোরে ছোট পুত্রকে জমি লিখে দেয়ায় পিতার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর, লুটপাট ও মারপিট করেছে মেজ পুত্র শরিফুল ও তার স্ত্রী এবং কন্যা ও জামাই। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকালে তানোর পৌর এলাকার আমশো মথুরাপুর গ্রামে।

এঘটনায় পিতা আমজেদ মোল্লা (৭০) বাদি হয়ে ৬ জনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ, এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, আমশো মথুরাপুর মহল্লার মৃত ছামান মোল্লার পুত্র আমজেদ মোল্লা স্ত্রীসহ তার ছোট ছেলে জামিলুর মোল্লার কাছে থাকেন।

গত ১ বছর আগে আমজেদের স্ত্রী মারা গেলে অন্য ৩ পুত্র মায়ের অংশ গত ২০ দিন ভাগ বাটোয়ারা করে বুঝে নেয়। এঘটনার পর গত ১ সপ্তাহ আগে আমজেদ মোল্লা ৩৪ শতক জমি তার ছোট ছেলে জামিলুরকে দলিল করে দেন।

বিষয়টি প্রকাশ হয়ে পড়লে গত মঙ্গলবার মেজ ছেলে শরিফুল (৪৫) ও তার স্ত্রী মইতুন (৪২) কন্যা তানিয়া (২১), রিমা (২২), পাপিয়া (২০) জামাই রাজু রাঠি সোটা নিয়ে জামিলুরের বাড়িতে হামলা চালিয়ে জামিলুর ও তার স্ত্রী এবং পিতা আমজেদকে মারপিট ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে ঘরে থাকা টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

এসময ৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থরে গিযে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এঘটনায ওই দিনই রাতে পিতা আমজেদ মোল্লা বাদি হয়ে মেজ ছেলে শরিফুলসহ ৬ জনকে আসামী করে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তবে, পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেননি।

এবিষয়ে পিতা আমজেদ মোল্লা বলেন, আমার ছোট পুত্র তার মাকে দেখা শোনা করেছে এবং আমাকেও দেখা শোনা করছে। অথচ অন্য আরো ৩ পুত্র থাকলেও তারা আমাকে দেখা শোনা করা তো দুরের কথা উল্টো নির্যাতন করে। আমার জমি আমার যাকে ইচ্ছে তাকে দিয়েছি, এখানে কারো কিছুই করার নাই।

এব্যাপারে মেজ পুত্র শরিফুল ইসলাম বলেন, আমরা ৪ ভাই ৩ ভাইকে বঞ্চিত করে ছোট পুত্রকে প্রায় কোটি টাকা মুল্যের সম্পত্তি লিখে দিয়েছে। এবিষয়ে জানার জন্য কথা বরতে গেলে তারা আমাকে ও আমার স্ত্রী কন্যাকে মারপিট করেছে। এঘটনায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে