পুঠিয়ায় মুরগী ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩; সময়: ৪:৪০ অপরাহ্ণ |
পুঠিয়ায় মুরগী ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়ায় গত ২৭ মার্চ সন্ধ্যা ৭ টায় বিড়ালদহ মাইপাড়া বাজারে ৩ জন মুরগী ব্যাবসায়ীর থেকে ১৬ লক্ষ টাকা লুট ও বিনা কারণে মারধরের প্রতিবাদ এবং ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় মুরগী ব্যাবসায়ীরা। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে পুঠিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ৩ ব্যাবসায়ী।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারের একটি রেস্তোরাঁয় স্থানীয় ব্যাবসায়ীদের অংশগ্রহণে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মুরগী ব্যাবসায়ীরা অভিযুক্তদের দ্রুত শাস্তির আওতায় এনে বিচারিক কার্যক্রম চালানোর দাবী জানিয়ে বলেন, আমরা ৩জন মুরগী ব্যাবসায়ী মিলে প্রতিদিনই নগদ অর্থ দিয়ে মুরগী কিনে খুচরা বাজারে বিক্রি করি। ঘটনার দিনও মুরগী কিনতে যায় মাইপাড়া বাজারের তামিম ইন্টিগ্রেশন ফার্মে।

হঠাৎ, কোথায় থেকে কয়েকজন লোক এসে আমাদের এলোপাথাড়ি মারতে শুরু করে। মারামারির এক পর্যায়ে তারা আমাদের ৩ জনের কাছে থাকা প্রায় ১৬ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয়। ঘটনার বিষয়ে অন্য ব্যাবসায়ীরা জানতে পারলে তাৎক্ষণিক আমাদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেলে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যায়।

পরে স্থানীয়দের সহযোগীতায় আমরা পুঠিয়া থানায় গিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি। আমরা এ ঘটনার সুষ্ঠ তদন্ত এবং আমাদের বিপুল পরিমান খোয়া যাওয়া টাকা ফেরত চাই।

থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ সন্ধ্যা ৭টায় বিড়ালদহ মাইপাড়া বাজারে তামিম ইন্টিগ্রেশন ফার্মে নগদ অর্থসহ মাছ ক্রয়ের উদ্দেশ্যে যায় স্থানীয় মুরগী ব্যাবসায়ী। এরপর সন্ধ্যা সোয়া ৭টায় মুরগির ব্যবসা কে কেন্দ্র করে কোনরকম কথাবার্তা ছাড়াই শাহিন আলম ওরফে সেলিম, আরিফ হোসেন, জাহাঙ্গীর আলী, মহসিন আলী, অনিক, রবিন, হুদাসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১৫ জন তাদেরকে গুরতর জখম করে ও প্রাণনাশের হুমকি প্রদান করে এবং তাদের কাছ থেকে ছয় লক্ষ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়াও রাজু আহমেদের কাছ থেকে ৮ লাখ ৪৭ হাজার টাকা, নাজমুল প্রামানিক এর কাছ থেকে এক লক্ষ তিন হাজার টাকা আত্মসাৎ করে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে