ডাবলু সরকারকে দল থেকে বহিস্কার দাবিতে আ.লীগের মানববন্ধন

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩; সময়: ৪:০৩ অপরাহ্ণ |
ডাবলু সরকারকে দল থেকে বহিস্কার দাবিতে আ.লীগের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : নৈতিক স্খলন ও নীতি নৈতিকতা বিবর্জনের অভিযোগ তুলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে দল থেকে বহিস্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। সোমবার বেলা ১১টার নগরীর লক্ষ্মীপুর মোড়ে এ মানববন্ধনের আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ব্যানারে এই কর্মসূচীর আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজশাহী জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের কৌশলী (পিপি) এ্যাডভোকেট মোজাফ্ফর হোসেন। মানববন্ধনে নগর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কয়েকশ’ নেতাকর্মী অংশ নেন।

মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, বীর মুক্তিযোদ্ধা নওসের আলী, শাহাদত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, নাইমুল হক রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, সদস্য হাবিবুর রহমান বাবু, ইউনুস আলী, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কালু, ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মহাগনর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, সাবেক ছাত্রনেতা এ্যাডভোকেট আবু রায়হান মাসুদ প্রমুখ। মানববন্ধন পরিচালনা করেন নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক।

গত ১৭ ফেব্রুয়ারি ডাবলু সরকারের একটি অশ্লীল ভিডিও নেট দুনিয়ার জড়িয়ে পড়ে। এছাড়াও বিভিন্ন লোকজনের কাছে হোয়াটসঅ্যাপেও পাঠানো হয় ভিডিওটি। এ ভিডিও ছড়ানোর অভিযোগে গত ১৮ ফেব্রুয়ারি নগরের বোয়ালিয়া মডেল থানায় ডাবলু সরকার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

মামলার এজাহারে তিনি দাবি করেন, একটি অনলাইন পোর্টালের ফেসবুক পেজে কে বা কারা তাঁকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে এডিটিংয়ের মাধ্যমে মিথ্যা, অশ্লীল ভিডিও তৈরি করে ডাবলু সরকারের সম্মানহানি করার চেষ্টা করছে।

ডাবলু সরকারের অশ্লীল ভিডিও ভাইরালের পর থেকে তাকে দল থেকে বহিস্কারের দাবি উঠে আওয়ামী লীগ নেতাকর্মীদের পক্ষ থেকে। এর আগে তিন দফায় মানববন্ধন ও বিক্ষোভ করে তাকে বহিস্কারের দাবি জানানো হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে