‘এমপি মমিনকে দিয়ে আর নৌকা চলবেনা’

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩; সময়: ৯:৫৪ অপরাহ্ণ |
‘এমপি মমিনকে দিয়ে আর নৌকা চলবেনা’

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ : গার্মেন্ট ব্যবসা প্রতিষ্ঠান মন্ডল গ্রুপের এমডি ও সিরাজগঞ্জ-৫ আসনের এমপি আব্দুল মমিন মন্ডলকে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন যেতা সম্ভব নয় বলে দাবী করেছে আওয়ামী লীগের নেতা, জনপ্রতিনিধি ও সাবেক মন্ত্রী।

তারা বলেছেন, মমিন মন্ডল এমপি হবার পর থেকে এলাকার দৃশ্যমান কোন উন্নয়ন করেনি। সাধারন মানুষ থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের অবমূল্যায়ন করায় তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে সকলে। এছাড়া আওয়ামীলীগের নেতা-কর্মীদের প্রতি তার স্বৈরাচারী আচরন ও বিএনপি, জামাত-শিবিরের নেতাদের প্রীতির কারনে দলের মধ্যে চরম বিভেদ সৃষ্টি হয়েছে। তাই তাকে দিয়ে কোন ভাবেই আমরা আর এ আসনে নৌকা জেতাতে পারবো না। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী মাঠ পর্যবেক্ষন করে যথাযথ পদক্ষেপ নেবেন।

গত সোমবার বিকেলে সিরাজগঞ্জের এনায়েতপুর থানার বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় কলেজ মাঠে সদিয়াচাঁদপুর ইউনিয়ন যুবলীগ আয়োজিত স্বাধীনতা দিবস উপলক্ষে এক গনসমাবেশে ইউনিয়ন যুবলীগ সভাপতি ওসমান গনি শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ও অতিথি হিসেবে বেলকুচি উপজেলা চেয়ারম্যান নরুল ইসলাম সাজেদুল, বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশানুর বিশ্বাস, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দ, ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ, জাহাঙ্গীর আলম জাহিদ, আওয়ামীলীগ নেতা সিরাজুল আলম মাষ্টার, রফিকুল ইসলাম, যুবলীগ নেতা ওসমান গনী, শেখ হাফিজ, ইউসুফ আলী শেখ, বক্তব্যে এসব কথা বলেন।

বক্তব্যে রাজাপুর ইউপি চেয়ারম্যান সোনিয়া সবুর আকন্দ বলেন, এমপি মমিন মন্ডল একজন নেশাগ্রস্ত মানুষ। তিনি ২০১৪ সালের আগে নির্বাচনী এলাকায় আসেননি ও আওয়ামীলীগও করেননি। তার বাবা এমপি হবার পর তিনি আওয়ামীলীগ করেন। আমাদের নেতা লতিফ বিশ্বাস। তার সাথেই আমরা সবাই। আর এমপি মমিন মন্ডলের সাথে দু একজন বাদে সব জামাত-শিবির বিএনপি অনুসারী। তিনি দলের নেতা-কর্মীদের দেখতে পারেন না।

বক্তব্যে বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা বলেন, যতই ষড়যন্ত্র হোক আগামীতে আমরা ঐক্যবদ্ধ ভাবে মমিন মন্ডলকে এলাকা হতে বিতারিত করবো। আওয়ামীলীগের নৌকার লড়াই মমিনের মত বদল দিয়ে সম্ভব না। মাঠের নিবেদিতদের মনোনয়ন দিলে আমরা বিজয় নিশ্চিত করবো।

এছাড়া এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক মন্ত্রী সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান গনসমাবেশের প্রধান অতিথি আব্দুল লতিফ বিশ্বাস বলেন, মমিন মন্ডল নৌকার এমপি হলেও বিএনপি জামাতের সাথে তার সখ্যতা। তিনি উল্লেখযোগ্য কোন উন্নয়ন করেননি। চট্টগ্রাম বন্দরে আটক তরল কোকেন ব্যবসার সাথে এমপির মন্ডল গ্রুপ জড়িত। সে মামলার আসামী তার এক কর্মচারী কিছুদিন আগে মারা গেছে।

কিভাবে মারা গেল তদন্ত করা হোক। এছাড়া এনায়েতপুরে ফায়ার সার্ভিস নির্মানে তার উদ্যোগ নেবার কথা থাকলেও তিনি কিছুই করেননি। নির্মানে জমি দিয়ে সহযোগীতা করেছেন খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের মালিক মোহাম্মদ ইউসুফ। তাই আগামীতে কোন ভাবেই তাকে দিয়ে নৌকার বিজয় সম্ভব না।

এদিকে গত সোমবারের এ সমাবেশে দলীয় নেতাদের এমপি মমিন মন্ডলকে উদ্দেশ্য করে দেয়া বক্তব্য ষড়যন্ত্র মুলক ও অসত্য বলে দাবী করে মঙ্গলবার সকালে এনায়েতপুর থানা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা করেছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে