বিআরবি হসপিটালসে ‘ফ্রি ডেন্টাল চেকআপ সেবা’র উদ্বোধন

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩; সময়: ১১:১২ পূর্বাহ্ণ |
বিআরবি হসপিটালসে ‘ফ্রি ডেন্টাল চেকআপ সেবা’র উদ্বোধন

পদ্মাটাইমস ডেস্ক : রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে জাঁকজমকপূর্ণ ভাবে ‌‘ওয়ার্ল্ড ওরাল হেলথ ডে ও ফ্রি ডেন্টাল চেকআপ সেবা-২০২৩’ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এটি উদ্বোধন করেন বাংলাদেশ রেনাল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও বিআরবি হসপিটালসের কিডনি বিভাগের প্রধান স্বনামধন্য কিডনি রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নিজামউদ্দিন চৌধুরী।

সোমবার (২০ মার্চ) সকালে সচেতনতামূলক বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়ে আলোচনা সভাসহ নানান কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশের প্রখ্যাত ক্যানসার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোফাজ্জেল হোসেন, স্বনামধন্য মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম এ বাশার ও স্বনামধন্য নরমাল ডেলিভারি বিশেষজ্ঞ ডা. কাজী ফয়েজা আক্তার।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কর্নেল হুসাইন ফারুখ, পিএসসি (অবসরপ্রাপ্ত), প্রধান নির্বাহী কর্মকর্তা বিআরবি হসপিটালস লিমিটেড।

অনুষ্ঠানে বিআরবি হাসপাতালের কনসালটেন্টবৃন্দ, স্পেশালিস্ট, রেজিস্ট্রার, মেডিকেল অফিসার, নার্স, টেকনোলজিস্ট, অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানসহ হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা দিবসটির তাৎপর্য ও ব্যাপক সচেতনতা বৃদ্ধির ওপর বিশেষ গুরুত্বারোপ করেন এবং দাঁতের যত্ন ও দাঁতের সমস্যায় দ্রুত চিকিৎসা নিয়ে সুস্থ থাকার জন্য পরামর্শ প্রদান করেন ওয়ার্ল্ড ওরাল হেলথ ডে উপলক্ষে বিআরবি হসপিটালস আয়োজন করেছে ফ্রি ডেন্টাল চেকআপ সেবা-২০২৩।

মাত্র ৫০০ টাকা রেজিস্ট্রেশনে বিনা মূল্যে দাঁতের ডাক্তার দেখানোর সুযোগ, দাঁতের এক্সরে (আরভিজি), ফ্রি গাম ট্রিটমেন্ট, ফ্রি ট্রিটমেন্ট ফিলিং, রিপোর্ট রিভিউ ও কাউন্সেলিং এবং দাঁতের সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার ওপর ৫০% ছাড় দিচ্ছে ।

ফ্রি ডেন্টাল চেকআপ সেবা ২০ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত চলবে। দাঁতের সমস্যায় রোগীরা প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টার মধ্যে বিআরবি হসপিটালস ডেন্টাল সেন্টারে এসে এই সেবা নিতে পারবেন। বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ১০৬৪৭।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে