আলিয়ার গর্ভাবস্থার ছবি প্রকাশ করলেন মা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩; সময়: ১১:০৮ পূর্বাহ্ণ |
খবর > বিনোদন
আলিয়ার গর্ভাবস্থার ছবি প্রকাশ করলেন মা

পদ্মাটাইমস ডেস্ক : ভাট পরিবার ছেড়ে আলিয়া বিয়ের পর চলে গেছেন কাপুর পরিবারে। আদরের মেয়েকে চোখে হারাচ্ছেন মা সোনি রাজদান। সম্প্রতি সামাজিক মাধ্যমে আলিয়ার অন্তঃসত্ত্বা ছবি শেয়ার করেন তার মা।

জানা গিয়েছে, গত বছর উৎসবের মৌসুমে নিজের বাড়িতে আলিয়া কিছু দিনের জন্য এসেছিলেন। সেই সময় উজ্জ্বল গোলাপি পোশাকে আলিয়ার ছবিটি তুলেছিলেন তার মা। আরামদায়ক সোফায় সামনের ছোট্ট গদিওয়ালা টুলে পা তুলে বসেছিলেন আলিয়া।

বাড়ির চারদিকে আলোয় আলোকিত! সোফায় বসে হাসিমুখে ফ্রেমবন্দি হন সোনি-কন্যা। এখন ভারতে মাতৃদিবস নয়, তবে ইংল্যান্ডে আন্তর্জাতিক মাতৃদিবস পালন করা হলো ১৯ মার্চ (রোববার)।

তিনি ছবির সঙ্গে মাতৃদিবস শুভেচ্ছা জানিয়ে লিখেছেন আলিয়াকে, ‌‘প্রতিটি শিশুর জন্মের সঙ্গে একজন করে মায়েরও জন্ম হয়। শুভ মাতৃদিবস।’

গত বছর (২০২২) ১৪ এপ্রিল মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘লাভবার্ড’ রণবীর-আলিয়া জুটি। বিয়ের ২ মাস ঘুরতে না ঘুরতেই সুখবর দেন তারকা জুটি।

নভেম্বর মাসের ৬ তারিখ তাদের কাপুর পরিবারে এসেছে তাদের কন্যা রাহা। আলিয়া লিখেছেন, ‘বাংলায় এই শব্দের অর্থ স্বস্তি। আরবি ভাষায় এই নামের অর্থ শান্তি।

রাহা মানে আনন্দ, স্বাধীনতা ও স্বস্তি। ওর নামের অর্থের মতোই যখন ওকে প্রথমবার কোলে নিই, তখন এই সবগুলোই অনুভব করি।’

মঙ্গলবার ৩০ বছরে পা দিলেন ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ অভিনেত্রী আলিয়া ভাট। মা হাওয়ার পর এটিই তার প্রথম জন্মদিন। তিনি একটি সাক্ষাৎকারে জানান, ‘রাহা কাপুর, আমার মেয়ে হাজার ওয়াটের এনার্জি আমার মধ্যে সঞ্চালিত করে, যখন হতাশ থাকি।’

অভিনেত্রী শেয়ার করেছিলেন ‘মাতৃত্বকালীন এক অপরাধবোধের অনুভূতি। খুব স্বাভাবিক এক রকম হতাশা, যা অনেক মায়েরই আসে। তবে মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখা জরুরি বলেই জানান তিনি।

তিনি আরও বলেন, আপনি যদি মানসিক দিক থেকে খুশি থাকেন তাহলে আপনার সন্তানও হাসি খুশি থাকবে। আমাকে সত্যিই সাহায্য করেছে তা হলো আমার স্বামী, আমার বোন, আমার মা, আমার পরিবার, তারাই আমার সাপোর্ট সিস্টেম ছিল।

মাতৃত্বকালীন জার্নিটা সবথেকে জীবনের সেরা জার্নি ছিল বলেও জানান অভিনেত্রী।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে