লেখাপড়ার পাশাপাশি তরুণদের খেলাধুলায় মনযোগী হতে হবে: অঞ্জন চৌধুরী পিন্টু

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩; সময়: ৮:২৫ অপরাহ্ণ |
লেখাপড়ার পাশাপাশি তরুণদের খেলাধুলায় মনযোগী হতে হবে: অঞ্জন চৌধুরী পিন্টু

এম এ আলিম রিপন, সুজানগর : বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স-অ্যাটকোর সভাপতি ও স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, লেখাড়পড়ার পাশাপাশি খেলাধুলায়ও তরুণদের মনযোগী হতে হবে। যারা নিজেদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সমৃক্ত করেছে,তারা দুই ক্ষেত্রেই ভালো করেছে। খেলাধুলা করলে মনমানসিকতা বড় হয় ও তারা কখনো ভুল পথে পা বাড়ায় না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে শেখ রাসেল স্মৃতি সংঘের আয়োজনে শনিবার (১৮ মার্চ) বিকেলে স্থানীয় মথুরাপুর উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে শেখ রাসেল স্মৃতি ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সমাজ থেকে অপরাধমূলক কর্মকান্ড দূর করতে ভূমিকা রাখে খেলাধুলা। এ্ সময় তিনি বলেন বঙ্গবন্ধু জন্ম নিয়েছিলেন বলেই আজ আমরা একটি স্বাধীন দেশের অধিবাসী এবং জাতি হিসেবে মেধা ও মননে পরিপূর্ণরুপে বিকশিত হতে পারছি।

বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নয়নের লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এর আগে এদিন ফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। উপজেলা আওয়ামীলীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্বে ও পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শেখ মিলনের সঞ্চালনায় খেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রহিম পাকন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব,সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন,বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনির উদ্দিন আহমেদ মান্না, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কামরুল হাসান মিন্টু, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক কামরুজ্জামান উজ্জল।

আমন্ত্রিত অতিথি ছিলেন সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, জেলা আ.লীগের সদস্য আনিসুজ্জামান দোলন, মোস্তাক আহমেদ আজাদ, জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলী মূর্তজা বিশ্বাস সনি, যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি.রুহুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী শাহাদত হোসেন, সুজানগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মর্জিনা খাতুন।

অনুষ্ঠানে দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান, তাঁতীবন্দ ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মৃধা, ভাঁয়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, মানিকহাট ইউপি চেয়ারম্যান শফিউল ইসলাম, রাণীনগর ইউপি চেয়ারম্যান জিএম তৌফিকুল আলম পিযুষ, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, জাতসাখিনী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,মথুরাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান,স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক ফজলুল হক চাঁদু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল ও সাধারণ সম্পাদক শেখ তুষার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আ.লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকমী উপস্থিত ছিলেন। শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে