ডেসকোতে একাধিক পদে চাকরির সুযোগ

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩; সময়: ১১:৫৯ পূর্বাহ্ণ |
খবর > চাকরি
ডেসকোতে একাধিক পদে চাকরির সুযোগ

পদ্মাটাইমস ডেস্ক : ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

পদের সংখ্যা : ৫।

আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস অথবা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। সিজিপিএ ৫-এর স্কেলে ৩.৫ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে।

শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

পদের সংখ্যা : ৩।

আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অথবা ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি।

সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

পদের নাম : সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

পদের সংখ্যা : ৭।

আবেদন যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

পদের নাম : সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।

পদের সংখ্যা : ৩।

আবেদন যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি। সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

পদের নাম : জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাডমিন)।

পদের সংখ্যা : ১।

আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ, ব্যবস্থাপনা বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি।

সিজিপিএ–৫-এর স্কেলে ৩.৫ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

পদের নাম : সাবস্টেশন অ্যাটেনডেন্ট।

পদের সংখ্যা : ১১।

আবেদন যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস। শিক্ষাজীবনের সব স্তরে অন্তত দ্বিতীয় বিভাগ/জিপিএ ৫-এর স্কেল ২.০ থাকতে হবে। ৩ বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট কমপ্লেইন্ট সুপারভাইজার।

পদের সংখ্যা : ৩৫।

আবেদন যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস। শিক্ষাজীবনের সব স্তরে অন্তত দ্বিতীয় বিভাগ/জিপিএ–৫-এর স্কেল ২.০ থাকতে হবে। ৩ বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

বেতন গ্রেড : ১২।

পদের নাম : রিসেপশনিস্ট।

পদের সংখ্যা : ৮।

আবেদন যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস। শিক্ষাজীবনের সব স্তরে অন্তত দ্বিতীয় বিভাগ/জিপিএ-৫-এর স্কেল ২.০ থাকতে হবে। ৩ বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

বেতন গ্রেড : ১৩।

অন্যান্য সুবিধা : মূল বেতনের ৫০-৬০ শতাংশ বাসাভাড়া, দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, গোষ্ঠীবিমা, চিকিৎসা ভাতা ও যাতায়াত ভাতা দেওয়া হবে।

বয়সসীমা : ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। বিভাগীয় প্রার্থীদের জন্য বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে ডেসকোর ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি : ১ থেকে ৫ নম্বর পদের জন্য ১ হাজার ৫০০ টাকা এবং ৬ থেকে ৮ নম্বর পদের জন্য ১ হাজার টাকা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময় : ৩ এপ্রিল ২০২৩, রাত ১১টা ৪৫ মিনিট পর্যন্ত।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে