নওগাঁয় মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে ছাত্রলীগের প্রতিবাদ

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩; সময়: ১০:০৮ পূর্বাহ্ণ |
নওগাঁয় মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে ছাত্রলীগের প্রতিবাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক, নওগাঁ : নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউটে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান ও ছাত্রলীগ নেতাদের জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে ছাত্রলীগ। নেতারা দাবি করেন মিথ্যা তথ্য পরিবেশন করে ঐতিহ্যবাহী সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছে একটি চক্রান্তকারী মহল।

নওগাঁ সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারেক স্বাক্ষরিত প্রতিবাদ পত্রে জানানো হয়, সম্প্রতি “Dhaka post” সহ কয়েকটি অনলাইন পোর্টাল ও পত্রিকায় ‘আটক ছাত্রদল কর্মীকে ছাড়াতে পরীক্ষা কেন্দ্রে ছাত্রলীগের তালা’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়েছে।

প্রকাশিত ওই সংবাদে তানভীর ইসলাম (ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, নওগাঁ জেলা ছাত্রলীগ)। মোঃ রাকিবুল ইসলাম রাকিব ( সাংগঠনিক সম্পাদক নওগাঁ সদর উপজেলা ছাত্রলীগ), মোঃ সিহাব হোসেন ( বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওগাঁ সদর উপজেলা ছাত্রলীগ), মোঃ জুলকার নাইন আরিয়ান (নওগাঁ পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য) এবং অন্যান্য নেতাকর্মীদের নাম জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন।

ঘটনার সাথে ছাত্রলীগ বা সংবাদে উল্লেখিত ছাত্রলীগের কোন নেতা কর্মীর সংশ্লিষ্টতা নাই। কে বা কাহারা উদ্দেশ্য প্রণোদিত হয়ে ছাত্রলীগ সহ ছাত্রলীগের নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপপ্রয়াসে মিথ্যা তথ্য দিয়ে এমন সংবাদ প্রকাশ করেছে। প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। নওগাঁ সদর উপজেলা ছাত্রলীগ উন্নত শিরে বলতে চাই নওগাঁ জেলার স্বাধীনতা বিরোধী, দেশ বিরোধী যে কোন অপশক্তির চাপে পড়ে আমাদের ছাত্রলীগের ঐক্যবদ্ধ পরিবারে আপনারা ভাঙ্গন সৃষ্টি করবেন না। আসুন আমরা একত্রিত হয়ে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থান নেই।

মুজিব আদর্শে শানিত ছাত্রলীগের নেতা কর্মীরা শিক্ষাঙ্গনে বরাবরই সন্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার। যারা ষড়যন্ত্র করে ছাত্রলীগ তথা ছাত্রলীগের নেতাকর্মীদের বিতর্কিত করার অপচেষ্টায় লিপ্ত অবিলম্বে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ও আইনানুগ ব্যাবস্থা গ্রহণে জোর দাবি জানাচ্ছি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে