বাগমারার আ.লীগ নেতা সালামের বহিষ্কার আদেশ প্রত্যাহার, মিষ্টি বিতরণ

প্রকাশিত: মার্চ ২, ২০২৩; সময়: ৯:১২ অপরাহ্ণ |
বাগমারার আ.লীগ নেতা সালামের বহিষ্কার আদেশ প্রত্যাহার, মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, তাহেরপুর : রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং গোয়ালকান্দি ইউনিয়নের সাবেক সহ-সভাপতি আব্দুস সালামের দলীয় বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত চিঠিতে দলের শৃংখলা ভঙ্গ না করার শর্তে ক্ষমা প্রদান করে বহিস্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে।

এদিকে, দীর্ঘ সাত বছর পর দলের বহিষ্কার আদেশ প্রত্যাহারের খবরে গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা মিষ্টি বিতরণ করেছেন। বিকেলে ইউনিয়নের বিভিন্ন বাজারে তারা মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লস করে।

আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম বলেন, আমার নামে মিথ্যা অভিযোগ তুলে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। আজ এই বহিষ্কার আদেশ প্রত্যাহারের মাধ্যমে সত্যের জয় হলো। আমি জাতীর পিতার বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করেছি। আগামীতেও করবো।

তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল থেকে আমাকে মনোনয়ন দেয়া হয়েছিল। কিন্তু ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে বহিষ্কার করা হয়েছিল। সে আদেশ প্রত্যাহার করায় আমিসহ গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। সেই সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আব্দুস সালাম আরও বলেন, আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে বারবার নির্যাতিত হয়েছি। কিন্তু আওয়ামী লীগের আদর্শ থেকে বিচ্চুতি হয়নি। সব সময় আমাকে অনুপ্রেরণা দিয়েছেন গত মানুষের নেতা রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। আমি তার প্রতিও কৃতজ্ঞ।

গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মোল্লা রাজু বলেন, গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতিতে আব্দুস সালামের বিকল্প নেই। আজ গোয়ালকান্দিবাসীর আনন্দের দিন। আমরা গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং রাজশাহী-৪ বাগমারা আসনের মাননীয় সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ন এনামুল হক এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে