বাগমারায় নব্য অস্ত্রধারী আসাদ অস্ত্রসহ পুলিশের হাতে আটক

প্রকাশিত: মার্চ ২, ২০২৩; সময়: ৫:২৫ অপরাহ্ণ |
বাগমারায় নব্য অস্ত্রধারী আসাদ অস্ত্রসহ পুলিশের হাতে আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় হাট দামনাশ বাজার থেকে এক নব্য অস্ত্রধারী সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করেছে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। আটক কৃত অস্ত্রধারী সন্ত্রাসীর নাম আসাদুজ্জামান আসাদ (২০)। তিনি উপজেলার হাট দামনাশ গ্রামের হোসেন আলীর ছেলে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে আসাদুজ্জামান আসাদকে আসামী করে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। আটককৃত আসাদকে বৃহস্প্রতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে বাগমারা থানার পুলিশ। ওই ঘটনার পর থেকেই হাট দামনাশ এলাকার সাধারন মানুষের মধ্যে আতংক দেখা দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের দেউপাড়া গ্রামের জনৈক ব্যক্তির ছেলে সাব্বির হোসেনের সাথে গত বুধবার (১ মার্চ ) বিকেলে হাট দামনাশ বাজারে অস্ত্রধারী আসাদুজ্জামান আসাদের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আসাদুজ্জামান আসাদ নিজ বাড়ীতে যান এবং সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ধারালো দুইটি চাকু, চাইনিজ কুড়াল ও লোহার রড নিয়ে দামনাশ বাজারে আসেন। আসাদ বাজারে প্রবেশ করেই অস্ত্র উঁচিয়ে সাধারন মানুষের মধ্যে ভীতি প্রদর্শন করেন এবং সাব্বির হোসেনকে খুঁজতে থাকেন। বিষয়টি সাধারন মানুষের হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর ) আফজাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত দামনাশ বাজারে যান এবং অস্ত্রসহ আসাদুজ্জামান আসাদকে আটক করেন। আটকরে পর পরই অস্ত্রধারী আসাদুজ্জামান আসাদকে দ্রুত বাগমারা থানায় হস্তান্তর করেন হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। ওই ঘটনায় রাতেই হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ আনোয়ারুল ইসলাম বাদী হয়ে আসাদুজ্জামান আসাদকে আসামী করে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

এমন ধারালো অস্ত্র কোথায় থেকে আমদানী করা হয়েছে পুলিশের এমন জিজ্ঞাসাবাদে অস্ত্রধারী আসাদুজ্জামান আসাদ জানিয়েছেন অন-লাইন ব্যবস্থা প্রতিষ্ঠান দারাজ থেকে তিনি ধারালো অস্ত্র গুলো আমদানী করেছেন। পুলিশ অন-লাইন ব্যবসা প্রতিষ্ঠান দারাজ সর্ম্পকেও খোঁজখবর শুরু করেছেন বলে জানা গেছে।

এলাকাবাসীর অভিযোগ, আসাদুজ্জামান আসাদ নব্য অস্ত্রধারী। তিনি বখাটে হিসেবে এলাকায় পরিচিতি থাকলেও তাকে কোন দিন অস্ত্র নিয়ে চলাফিলা করতে দেখা যায়নি। বর্তমানে তিনি অন-লাইন থেকে ধারালো অস্ত্র গুলো কিনে ভূল পথে চলাফিরা শুরু করেছেন। এলাকায় তিনি দাপটের সাথে সব সময় চলাফিরা করেন বলে এলাকার সাধারন মানুষ জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অস্ত্রধারী আসাদুজ্জামান আসাদ দেউপাড়া গ্রামের সাব্বিরকে হত্যার জন্য ধাওয়া করছিল। পুলিশ জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে যায় এবং অস্ত্রসহ আসাদুজ্জামান আসাদকে আটক করে। ওই ঘটনায় অস্ত্র আইনে থানায় একটি মামলা হয়েছে। আটককৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে