রিজভীর মুক্তির দাবিতে রাবিতে ছাত্র সমাবেশ

প্রকাশিত: মার্চ ২, ২০২৩; সময়: ১:০৪ অপরাহ্ণ |
রিজভীর মুক্তির দাবিতে রাবিতে ছাত্র সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব ও রাকসুর সাবেক ভিপি এ্যাড: রুহুল কবির রিজভীর মুক্তির দাবিতে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এই সমাবেশ হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার আহ্বায়ক সুলতান আহমেদ রাহীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত খালেক।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ মামুন বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, এই সরকার দেশকে অস্থিতিশীল করে তুলেছে। কোথাও কোন শান্তি নেই। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। মানুষ ১ হাজার টাকা নিয়ে বাজারে গেলে ব্যাগ ভর্তি বাজার আনতে পারে না। বাসায় ফিরে বৌ এর বকুনি খেতে হয়।

প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির বাসায় গিয়ে নানান রকমের মাছ দিয়ে ভাত খেয়েছেন। কিন্তু সাধারণ জনগণ তা খেতে পারেন না। এই সরকার জনগণের চিন্তা করে না। বিশ্ববিদ্যালয় গুলোতে নৈরাজ্য শুরু হয়েছে। ছাত্রলীগের নেতৃদের দ্বারা সাধারণ ছাত্রীরা নির্যাতিত হচ্ছে। ব্লাক মেইল করা হচ্ছে।

তিনি আরো বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব এ্যাড: রুহুল কবির রিজভীকে গায়েবী মামলা দিয়ে কারাগারো পাঠানো হয়েছে। নির্যাতন করা হচ্ছে। তিনি অসুস্থ মানুষ তবুও সরকারের নির্যাতন বন্ধ হচ্ছে না। তার কিছু হলে এই সরকারকেই দায়ভার নিতে হবে বলে হুশিয়ারী দেন এই নেতা।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, আমাদের নেতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব এ্যাড: রুহুল কবির রিজভীকে দ্রুত মুক্তি দেওয়া না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। প্রয়োজনে আন্দলন করে রাজশাহী বিশ্ববিদ্যালয় অচল করে দেওয়া হবে ।

ছাত্র সমাবেশ অনুষ্ঠানটি সঞ্চলনা করেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক সাকিলুর রহমান সোহাগ ও মাহমুদুল মিঠু।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে