এবার চমক দেখাল কচুয়ার পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩; সময়: ৪:৩৯ অপরাহ্ণ |
এবার চমক দেখাল কচুয়ার পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় ২০২২ সালের প্রাথমিক শিক্ষা সমাপনীর বৃত্তির ফলাফলে চমক দেখিয়েছে ২৬নং পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়। সমাপনী পরীক্ষায় মঙ্গলবার উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্য থেকে ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করা হয়।

২০২২ সালে প্রাথমিক সমাপনী পরীক্ষায় ২৬নং পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় শতভাগ উত্তীর্ণ শিক্ষার্থীর মাঝে প্রাথমিক বৃত্তির ফলাফলে ১৩ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে ও ১ জন শিক্ষার্থী সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করেছে। এতে করে শিক্ষার্থী ও অভিভাবক আনন্দিত। এদিকে মঙ্গলবার ফলাফল প্রকাশের পর পুরো বিদ্যালয় জুড়ে শিক্ষার্থীরা আনন্দে মেতে উঠে।

পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম জানান, পালাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৯৩৫ সালে প্রতিষ্ঠার পর থেকে শতপাশ পাশ করে সুনাম অর্জন করে আসছে। এভাবে প্রতি বছর পরীক্ষায় অংশগ্রহন করে শিক্ষার্থীরা শতভাগ পাশের মাধ্যমে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশাপাশি প্রাথমিক বৃত্তির ফলাফলে ২০২২ সালে মোট ২১জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ১৩ ট্যালেন্টপুল, ১টি সাধারণ বৃত্তিসহ শতভাগ পাস করে সুনাম আরও বৃদ্ধি করেছে। তিনি আরো বলেন, স্কুল ব্যবস্থাপনা কমিটিসহ প্রতিষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকের সমন্বয়ে ভালো ফলাফল সম্ভব হয়েছে। ধারাবাহিক এ সাফল্যে স্কুলের সভাপতি শহীদ উল্যাহ পাটওয়ারীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বিদ্যালয়ের সভাপতি শহীদ উল্যাহ পাটওয়ারী বলেন, বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে সুনাম অর্জন করে আসছে। বিশেষ করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, শিক্ষক, সদস্যবৃন্দদের আন্তরিক প্রচেষ্টায় উপজেলা পর্যায়ে ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। তাছাড়া বিদ্যালয়ের শিক্ষকগন তাদের মেধাবিকশের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান করাচ্ছেন। এতে করে শিক্ষর্থীরা বিভিন্ন পরীক্ষায় অংশগ্রহন করে তারা শতভাগ ফলাফল অর্জন করে। তাই ভবিষ্যতেও ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখতে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর সহযোগিতা কামনা করছি।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে