জনপ্রিয়তা যাচাইয়ে এমপিকে সাবেক ইউপি চেয়ারম্যানের চ্যালেঞ্জ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৩; সময়: ২:৩৪ অপরাহ্ণ |
জনপ্রিয়তা যাচাইয়ে এমপিকে সাবেক ইউপি চেয়ারম্যানের চ্যালেঞ্জ

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয়তা যাচাইয়ে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরীকে ইজ্ঞিত করে চ্যালেঞ্জ ছুড়েছেন গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান আখতার।

তিনি নিজের ফেসবুক আইডিতে রোববার দিবাগত রাত ১টার দিকে স্ট্যাটাস দিয়ে এই চ্যালেঞ্জ ছুড়ে দেন। যাতে তিনি জনপ্রিয়তা যাচাইয়ে বর্তমান এমপির চেয়ে নিজে ১ ভোট কম পেলে তার গোলাম হয়ে থাকবেন বলে ঘোষণা দেন। একই সঙ্গে কোনদিন ভোট করতে চাইবেন না বলেও তিনি উল্লেখ করেন।

ফেসবুকে তার এই স্ট্যাটাস পোস্ট করার পর পক্ষে-বিপক্ষে মতামতও দিয়েছেন অনেকে। পদ্মাটাইমস এর পাঠকদের জন্য তার চ্যালেঞ্জটি হুবহু তুলে ধরা হলো-

চ্যালেঞ্জ /অনুরোধ

সম্প্রতি দেওপাড়া ইউনিয়নের এক সভায় মাননীয় মহোদয় আমার জনপ্রিয়তা যাচাই করার জন্য বর্তমান চেয়ারম্যান সাহেবের সাথে ইউনিয়ন পরিষদের ভোটে অংশগ্রহণ করার জন্য বলছেন। উনার অবগতির জন্য জানাচ্ছি যে, আমি আর ইউনিয়ন পরিষদের ভোটে অংশগ্রহণ করবো না। আমি তিনবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। জনগনের প্রত্যক্ষ ভোটেই চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। অবশ্য উনি আমার জয়লাভকে বিতর্কিত করার জন্য মাঝে মাঝেই বিতর্কিত কথা বলেন। অবশ্য উনি কিভাবে নির্বাচিত হয়েছেন তা দেশবাসী জানেন। সম্প্রতি রাজশাহী জেলা পরিষদের নির্বাচনে ভোটের ফলাফল কি হয়েছিল আর কি হয়েছে তা উনি ভালোভাবেই জানেন। অবশ্য তা নিয়ে আদালতে মামলা আছে, আদালতেই তার ফয়সালা হবে।

আমি ইতিমধ্যে গোদাগাড়ী-তানোর আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী। তাতেই হয়তো উনার গাত্রদাহ। হ্যাঁ, যা বলছিলাম, আমি আর ইউনিয়ন পরিষদের নির্বাচন করবো না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করাই আমার ইচ্ছা। তাই আমার চ্যালেঞ্জ/অনুরোধ, আমার জনপ্রিয়তা যাচাই, ইউনিয়ন চেয়ারম্যানের সাথে নয়, মাননীয় মহোদয়ের সাথেই করতে চাই।

#প্রস্তাবনা#

আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বেই উনার সাথে গোদাগাড়ী-তনোরের সম্মানিত ভোটারদের নিয়ে একটি জনপ্রিয়তা যাচাই ভোটে (দলীয় প্রতিক ছাড়া, অন্য যে কোন প্রতীকে) অংশগ্রহণ করতে চাই। সেখানে মাননীয় মহোদয়ের চেয়ে আমি একটি ভোট কম পেলে, উনার গোলাম হয়ে থাকবো এবং আর কোনদিন কোন ভোট করতে চাইবো না। আর উনি কম ভোট পেলে উনার কি করা উচিত তা জানতে চাই।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে