আ.লীগ সরকরের আমলে কোন নির্বাচন হতে দেয়া হবে না : হারুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩; সময়: ১১:২৭ অপরাহ্ণ |
আ.লীগ সরকরের আমলে কোন নির্বাচন হতে দেয়া হবে না : হারুন

নিজস্ব প্রতিবেদক : বিএনপি যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুন-অর-রশিদ বলেছেন, এই সরকারের আমলে আর কোন নির্বাচন হতে দেয়া হবে না। নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন করতে এই সরকারকে বাধ্য করা হবে। শনিবার বিকেলে নগরীর সাগরপাড়াস্থ বটতলা মোড়ে রাজশাহী জেলা বিএনপির পদযাত্রা পুর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

হারুন-অর-রশিদ আরো বলেন, এই সরকারের জনপ্রিয়তা এতটাই নিচে নেমে গেছে যে, হিরো আলমের নিকটও আওয়ামী লীগের প্রার্থী পরাজিত হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ দিনরাত উন্নয়নের কথা বলে। কিসের উন্নয়ন হয়েছে। উন্নয়ন হয়েছে কনক্রিটের। জনগণের জীবন মানের কোন উন্নয়ন হয়নি। উন্নয়ন হয়েছে জগণের মাথাপিছু ঋণ। ঋণ করে এই সরকার ঘি দিয়ে ভাত খাচ্ছে। নিজেদের বিলাসবহুল জীবন যাপনের জন্য মেগা প্রকল্প দেখিয়ে বিদেশ থেকে থেকে ঋন করে এনে সে টাকা লোপাট করছে।

হারুন বলেন, এই সরকার সর্বদা মিথ্যাচার করে। সংসদে দাঁড়িয়েও মিথ্যা বলে। যতই মিথ্যাচার করুক আর বেগম জিয়াকে আটকে রাখুক বিএনপিকে আর দমিয়ে রাখতে পারবেনা। বিএনপির গণজোয়ার বইতে শুরু করেছে। যে কোন সমাবেশের ডাক দিলেই হাজার হাজার নেতাকর্মী রাজপথে নেমে আসেন।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। বক্তব্য রাখেন, বিএনপি সৈয়দ শাহীন শওকত খালেক, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এরশাদ আলী ঈশা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ^নাথ সরকারের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু, জেলা বিএনপির সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, রোকনুজ্জামান আলম, অধ্যাপক মোজাফফর হোসেন, আলী হোসেন, সিরাজুল ইসলাম, রায়হানুল আলম রায়হান, তাজমুল তান টুটুল, তোফায়েল হোসেন রাজু, জাকিরুল ইসলাম বিকুল, কামরুজ্জামান হেনা, বিএনপি নেতা শরীফ উদ্দিন আহম্মেদ, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়ালিউল হক রানা।

এছাড়াও রাজশাহী জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, সিনিয় যুগ্ম আহ্বায়ক ফয়সাল সরকার ডিকো, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আরফিন কনক, সদস্য সচিব শাহরিয়ার আমিন বিপুল, কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জেলা কৃষকদলের আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, সদস্য সচিব আকুল হোসেন মিঠু, মহানগর তাঁতী দলের আহ্বায়ক আরিফুল শেখ বনি ও জেলা তাঁতী দলের কুতুব উদ্দিন বাদশা, জেলা মহিলা দলের সভাপতি এডভোকেট সামসাদ বেগম মিতালী, সাধারণ সম্পাদক সৈয়দা রোমেনা হোসেন উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে