এবার সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রভা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩; সময়: ১:৫২ অপরাহ্ণ |
খবর > বিনোদন
এবার সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রভা

পদ্মাটাইমস ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। দীর্ঘ দেড় যুগেরও বেশি সময় ধরে শোবিজে কাজ করছেন।

অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে যেমন শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন, তেমনি ব্যক্তিগত কিছু কারণে দর্শকমহলে হয়েছেন অনেক সমালোচিত।

লাস্যময়ী অভিনেত্রী ব্যক্তিজীবনে বিয়ে ও অপ্রত্যাশিত একটি ঘটনার জন্য হোঁচটও খেয়েছেন। যা নিয়ে বিভিন্ন সময় নানা সমালোচনা হয়।

অধিকাংশ ক্ষেত্রেই অভিনেত্রীর কোনো মতামত বা মন্তব্য না নিয়ে গুঞ্জনের শুরু হয়। কিছুদিন আগে ব্যক্তিজীবন নিয়ে কথা বললেও এবার তাকে নিয়ে হওয়া গুঞ্জনের ব্যাপারে সাংবাদিকদের সতর্ক করেছেন।

বুধবার দিবাগত রাত ৪ মিনিট ১৮ সেকেন্ডের এক ভিডিওতে বার্তা দিয়েছেন প্রভা। তিনি বলেন, ‘আজকে কিছু কথা বলব এবং কথাগুলো শুধু সাংবাদিক ভাই-বোনদের জন্য।

যারা বিনোদন সাংবাদিক হিসেবে পরিচিত। আমি আসলে বিগত ১০ বছর ধরেই আপনাদের মিথ্যা কিছু নিউজ দ্বারা প্রভাবিত।’

প্রভা বলেন, ‘একটা সময় যখন দেখছিলাম এটা কোনোভাবেই রিকোভার করতে পারছি না। তখন আপনাদের সঙ্গে দূরত্ব আরও বেড়ে যায় আমার।

এখন আপনারা যা করেন, আমাকে ফোনে পান না। তখন আমি সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করে ক্যাপশন দিলে সেটা নিয়েও নিউজ করেন। আর মিথ্যা নিউজ তো আছেই, মাশআল্লাহ।’

তিনি আরও বলেন, ‘আমি ভাবতাম বিনোদন জগতে আছি, আপনারা আমাকে বোনের চোখে দেখছেন। আপনারাও একই জগতে কাজ করেন। এ জন্য আমরা একটা ফ্যামিলির মতো। কিন্তু আসলে ভুল ভাবি, ভুল জানতাম। আপনাদের মাথায় আসে না এটা।

আপনাদের একজন বোন এই সেক্টরে কাজ করছে, তাকে কীভাবে আগলে রাখা যায়। আপনারা এটা আসলে চিন্তা করতে পারেন না। এটা আমার সীমাবদ্ধতা নাকি আপনাদের, সেটা আমি জানি না। মিথ্যা নিউজগুলো না লিখলেই পারতেন।

এতে আমি মানসিকভাবে খুব আঘাতপ্রাপ্ত। ব্যক্তিগতভাবে আর চাচ্ছি না, আমাকে কনসার্ন করা ছাড়া আমার কোনো নিউজ করেন আপনারা।’

এই অভিনেত্রী বলেন, ‘আমার সঙ্গে যদি যোগাযোগ হয় এবং আমি যদি সম্মতি দেই তাহলে শুধু তখনই নিউজ করতে পারবেন। আমার সঙ্গে কথা বলা ছাড়া, আমার রিকোয়েস্ট, আপনারা আমার কোনো নিউজ করবেন না।

সেটা অনলাইন, প্রিন্ট মিডিয়া কিংবা যেকোনো মাধ্যমই হোক না কেন, আপনাদের প্রতি এটা আমার রিকোয়েস্ট। আমি জানি না, এটা কোনো সাংবাদিকতার এথিকসে পড়ে কিনা যে, একজন মিডিয়াকর্মীর নিউজ তার অনুমতি ছাড়া প্রকাশ করেন। এটা আমি আর চাই না। আপনাদের প্রচারে অস্বস্তিতে আছি।’

সবশেষ এই অভিনেত্রী বলেন, ‘আমি সোশ্যাল মিডিয়ায় ফ্যান-ফলোয়ারদের যতটুকু ইনফরমেশন দেই, আমি আসলে এতটুকুর মধ্যেই সীমাবদ্ধ থাকতে চাই। আমি আসলে চাই না আপনারা কষ্ট করে আমার নিউজগুলো আরও মানুষের কাছে পৌঁছে দিন। বেশির ভাগ সময়ই তো মিথ্যা নিউজ করেন।

এতে মিথ্যা তথ্য মানুষের কাছে পৌঁছে যায়। তাই আর কোনো নিউজ চাই না। তা না হলে হয়তো আমাকে আইনি ব্যবস্থা নিতে হবে। তাই আবারও বলছি, আমার কনসার্ন ছাড়া আপনারা নিউজ করবেন না।

আমার যতটুকু প্রয়োজন তা টিকটক-ইনস্টাগ্রাম থেকে ফ্যান-ফয়োরদের জানাতে পারব। আপনারা আপনাদের মতো ভালো থাকুন, আর আমাকে আমার মতো ভালো থাকার সুযোগ করে দিন। ধন্যবাদ সবাইকে।’

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে