বাগমারায় ‘দৈনিক আমাদের রাজশাহী’ পত্রিকার বর্ষপূর্তি পালন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩; সময়: ৫:২০ অপরাহ্ণ |
বাগমারায় ‘দৈনিক আমাদের রাজশাহী’ পত্রিকার বর্ষপূর্তি পালন

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় এনা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ‘দৈনিক আমাদের রাজশাহী’ পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে।

সময়ের সাথে সঠিক তথ্যবহ সংবাদ প্রকাশ করে এগিয়ে চলেছে দৈনিক আমাদের রাজশাহী। প্রতিষ্ঠা লগ্ন থেকে সফলতার সাথে স্বগর্বে দীপ্তমান এই পত্রিকাটি।

দেশ ও জাতির কল্যাণে এক ঝাঁক সাহসি আর সৃজনশীল সংবাদকর্মী নিয়ে ১৩ বছর পেরিয়ে ১৪ বছরে পদার্পন করলো দৈনিক আমাদের রাজশাহী।

সকল মতাদর্শী পাঠকের মন জয় করেছে পত্রিকাটি। কোন বিশেষ এলাকার সংবাদ নয় দেশ ও বহির বিশে^র সংবাদ প্রকাশিত হয়ে থাকে এই পত্রিকায়।

পত্রিকার সম্পাদক সহকারি অধ্যাপক আফজাল হোসেন এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে পাঠক প্রিয়তা পেয়েছে এই পত্রিকা। রাজশাহীর স্থানীয় পত্রিকা হলেও ১৩ বছরে ছাপিয়ে গেছে অন্যান্য পত্রিকাকে।

প্রতি দিনের সংবাদের পাশাপাশি অনুসন্ধানী সংবাদেও রয়েছে দৈনিক আমাদের রাজশাহীর গুরুত্বপূর্ণ অবদান।

দক্ষ আর স্মার্ট সংবাদকর্মীদের হাত দিয়ে প্রতিদিন প্রকাশিত হচ্ছে জানা অজানা সকল ঘটনার বিবরণ। সুন্দর সংবাদ প্রকাশিত হওয়ায় দিন দিন বৃদ্ধি পেয়েছে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার কলেবর।

বুধবার বিকেলে উপজেল নির্বাহী কর্মকর্তার দপ্তরে কেক কাটার মধ্যে পাঠক প্রিয় দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ১৩ তম বর্ষপূর্তি পালিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে কেক কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম. আবু সুফিয়ান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, বাগমারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দীন, রাসেদুল হক ফিরোজ, দপ্তর সম্পাদক আকবর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের রাজশাহীর প্রতিনিধি শামীম রেজা, কপিরাইটার মাহফুজুর রহমান প্রিন্স, দৈনিক আমাদের রাজশাহীর হাট-গাঙ্গোপাড়া প্রতিনিধি মোবারক হোসেন মাস্টার, গণধ্বনি প্রতিদিনের হাট-গাঙ্গোপাড়া প্রতিনিধি মাহবুর রহমান মনি, ভবানীগঞ্জ সরকারি বিশ^বিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে