ঢাকায় রাজশাহী জেলা যুবলীগের পদ-প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩; সময়: ১২:৪৫ অপরাহ্ণ |
ঢাকায় রাজশাহী জেলা যুবলীগের পদ-প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা

নিজস্ব প্রতিবেদক : জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদ-প্রত্যাশীরা জীবন বৃত্তান্ত নিয়ে ঢাকায় ব্যস্ত নেতৃবৃন্দ। এরই মধ্যে অনেকে তাদের জীবন বৃত্তান্ত কেন্দ্রীয় নেতৃত্বের কাছে জমা দিয়েছেন। আবার অনেকে জমা দানের শেষ সময় সোমবার ২০ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টার মধ্যে জীবন বৃত্তান্ত জমা দিবেন।

সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রে পদে পদ-প্রত্যাশীরা জীবন বৃত্তান্ত চাওয়ায় জেলা যুবলীগ নেতৃবৃন্দ নড়েচড়ে উঠেছেন। রাজশাহী জেলা যুবলীগের নির্বাচন হয় ২০১৬ সালের ১৫ মার্চে। প্রায় ৭ বছর আগে। সভাপতি নির্বাচিত হন আবু সালেহ। যিনি ১৮ বছর থেকে একই পদে নেতৃত্ব দিচ্ছেন। এবারে নতুন অনেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আসতে চান। তারা অনেকে জীবন বৃত্তান্ত জমা দিতে ঢাকায় অবস্থান করছেন।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে রাজশাহী জেলা, রাজশাহী মহানগর, নাটোর ও ফেনী জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ-প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরীত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়।

পদ-প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। ১৮ ফেব্রুয়ারী থেকে ২০ ফেব্রুয়ারী পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কেন্দ্রীয় যুবলীগের প্রধান কার্যালয়ে জীবন বৃত্তান্ত জমা নেওয়া হবে।

পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বানের সংবাদ বিজ্ঞপ্তিটি ফেসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেলে আবারও চাঙ্গা হয়ে উঠে রাজশাহী নগর ও জেলা যুবলীগের সাংগঠনিক তৎপরতা। নানা আলোচনা সমালোচনায় উঠে আসে। ফলে গুরুত্বপূর্ণ পদ পেতে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন হাফ ডজন নেতা। তাদের দৌড়ঝাঁপে এখন চাঙ্গা নগর ও জেলা যুবলীগ।

এদিকে রোববার বিকালে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক পদ প্রত্যাশি মোবারক হোসেন মিলন তার জীবন বৃত্তান্ত জমা দেন। এসময় তার সাথে ছিলেন জেলা যুবলীগ বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, সাংগঠনিক সম্পাদক মাসুম, যুবলীগ নেতা মানিক, রাজু, তাসিকুল প্রমুখ।

 

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে