কারো বুঝে না আসলে চা সিঙ্গাড়া খেয়ে বুঝিয়ে দিবেন : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩; সময়: ৬:৫৪ অপরাহ্ণ |
কারো বুঝে না আসলে চা সিঙ্গাড়া খেয়ে বুঝিয়ে দিবেন : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বাঘা : দেশের ও মানুষের কল্যাণে কাজ করে বাংলাদেশ আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ও দেশের উন্নয়ন অগ্রযাত্রায় যারা মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলবে, দেশের জনগণ নিয়ে তাদের সেই পরিকল্পনা বন্ধ করে দেওয়া হবে।

শনিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে উপজেলার আড়ানী পৌরসভার ১৩টি উন্নয়ন মুলক কাজের উদ্বোধনী অনুষ্টানে এ কথা বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

তিনি আরো বলেন, অস্তিতিশীল পরিবেশ সৃষ্টিতে চক্রান্ত হতে পারে, আঘাত আসতে পারে- সকলকেই একত্রিত হয়ে দেশের ও জনগনের স্বার্থে মোকাবেলা করতে হবে। সোনার বাংলা ও স্মাট বাংলাদেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। রাজপথে থেকে বুলেট বোমা খেয়ে বাবার কাছে থেকে যে শিক্ষা অর্জন করেছেন, পৃথিবীর বড় বিশ্ব বিদ্যালয়ে গেলেও এমন সার্টিফিকেট পাওয়া যাবেনা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, এ সরকারের অধীনে তারা নির্বাচনে আসবেন না। সংবিধান বলে, সরকারে থাকাকালিন সময়ে নির্বাচন কমিশন তাদের ক্ষমতা বলে নির্বাচন করবে। এটা যদি কারো বুঝে না আসে, তাদের চা সিঙ্গাড়া খেয়ে বুঝিয়ে দিবেন।

রেডিও বড়ালের সংবাদ পাঠক জিয়াউল হক জুয়েলের পরিচালনায় ও আড়ানী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত আড়ানী পৌরসভার উন্নয়ন মুলক কাজের উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন পৌর মেয়র মুক্তার আলী। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার, আড়ানী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন, সাধারণ সম্পাদক রিবন আহম্মেদ বাপ্পি, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক রাম গোপাল সাহা, পৌর বাজার কমিটির সভাপতি আবদুল আজিজ, ওয়ার্ড কাউন্সিলর আবদুল হাকিম টুটুল, নারী কাউন্সিলর আনজুমানারা বাবু।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ কলিন্স, জেলা পরিষদের সাবেক সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, গুড় ব্যবসায়ী সমিতির সভাপতি নওশাদ আলী, ব্যবসায়ী একরামুল হক সনত প্রমুখ।

এদিকে বিকাল ৩টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আড়ানী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আড়ানী ফুটবল একাদশের আয়োজনে ভাষা শহীদ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন করেন। বিকেল ৫টায় দিঘা স্কুল ও কলেজের হলরুমে বাউসা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে