ফাইনালে সিলেট ও কুমিল্লার সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৩; সময়: ১১:১৫ পূর্বাহ্ণ |
খবর > খেলা
ফাইনালে সিলেট ও কুমিল্লার সম্ভাব্য একাদশ

পদ্মাটাইমস ডেস্ক : এবারের বিপিএলে প্রথম তিনটি ম্যাচেই হেরেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ফাইনালের টিকিট পেয়েছে তারা। অন্যদিকে শুরু থেকে ফর্মের তুঙ্গে থাকা সিলেট স্ট্রাইকার্স ফাইনালে উঠেছে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) এই দুদল টুর্নামেন্টের ফাইনালে একে অপরের মুখোমুখি হবে। মহাগুরুত্বপূর্ণ এ ম্যাচে কেমন হবে তাদের একাদশ?
ফাইনালে সিলেট ও কুমিল্লার সম্ভাব্য একাদশ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অন্যতম ভরসার নাম লিটন দাস। যদিও তার সাম্প্রতিক ফর্মটা অতটা ভালো যাচ্ছে না। তবুও বলা যায়, কুমিল্লার একাদশে তার স্থান মোটামুটি নিশ্চিত। পাশাপাশি অধিনায়ক ইমরুল কায়েস তো রয়েছেনই। দলটির উইকেটরক্ষকের দায়িত্ব পালন করছেন জাকের আলি। পেস বিভাগে তাদের বড় শক্তি মুস্তাফিজুর রহমানের উপস্থিতি। তার পাশাপাশি পেস বিভাগে আরও আছেন মুকিদুল ইসলাম। এই জায়গায় বদল আনলেও আনতে পারে কুমিল্লা। সেক্ষেত্রে সুযোগ পেতে পারেন আবু হায়দার রনি। কুমিল্লার স্পিন সামলাচ্ছেন তানভির ইসলাম। তানভির এবারের আসরে দ্বিতীয় সর্বোচ্চ ১৬ উইকেট নিয়েছেন।

দেশি খেলোয়াড়দের মধ্যে কুমিল্লার নিয়মিত মুখ মোসাদ্দেক হোসেন। ফর্ম ভালো না থাকলেও একাদশে তার স্থান পোক্তই বলা যায়। দলটির বিদেশি রিক্রুটদের মধ্যে আছেন সুনিল নারিন, মঈন আলি,আন্দ্রে রাসেল ও জনসন চার্লজ। গ্রুপ পর্বে খুলনা টাইগার্সের বিপক্ষে ঝড়ো সেঞ্চুরি (১০৭) করেছিলেন চার্লজ। তাকেও একাদশে নিশ্চিতই ধরা যায়।

সিলেটের সবশেষ ম্যাচে একাদশটা ছিল এমন- তৌহিদ হৃদয়, নাজমুল হোসেন শান্ত, মাশরাফী, জাকির হাসান, রায়ান বার্ল, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, জর্জ লিন্ডে, তানজিম হাসান, লুক উড ও রুবেল হোসেন। এর মধ্যে প্রথম চারজনই আছেন উড়ন্ত ফর্মে। শান্ত ও তৌহিদ এখন পর্যন্ত টুর্নামেন্টের সেরা তিন রানসংগ্রাহকের তালিকায় রয়েছেন। শান্ত ৪৫২ ও হৃদয় করেছেন ৪০৩ রান। ফাইনালেও এই একাদশ নিয়েই নামতে পারে স্ট্রাইকার্সরা। তবে তানজিম কিংবা রুবেলের জায়গায় রেজাউর রহমান রাজাকে খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট।

কুমিল্লার সম্ভাব্য একাদশ
লিটন দাস, জনসন চার্লজ, ইমরুল কায়েস, জাকের আলি, মঈন আলি, আন্দ্রে রাসেল, মোসাদ্দেক হোসেন, সুনিল নারিন, তানভির ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মুকিদুল ইসলাম।

সিলেটের সম্ভাব্য একাদশ
তৌহিদ হৃদয়, নাজমুল হোসেন শান্ত, মাশরাফী, জাকির হাসান, রায়ান বার্ল, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, জর্জ লিন্ডে, লুক উড, রুবেল হোসেন ও তানজিম হাসান/ রেজাউর রহমান।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে