সুপারব্র্যান্ডস বাংলাদেশ স্বীকৃতি পেল হাতিল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৩; সময়: ১:১০ অপরাহ্ণ |
সুপারব্র্যান্ডস বাংলাদেশ স্বীকৃতি পেল হাতিল

পদ্মাটাইমস ডেস্ক : ফার্নিচার শিল্পে অনবদ্য সাফল্যের জন্য দেশের সুপরিচিত ফার্নিচার ব্র্যান্ড হাতিল সুপারব্র্যান্ডস বাংলাদেশের ২০২৩-২৪ সেশনের সুপারব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেয়েছে।

সুপারব্র্যান্ডস ওয়ার্ল্ডওয়াইড ৯০টি দেশে পণ্যবাজার ও ব্র্যান্ড নিয়ে গবেষণা করে এবং সুপারব্র্যান্ডস বাংলাদেশ সুপারব্র্যান্ডস ওয়ার্ল্ডওয়াইড-এর একটি প্রতিনিধিত্বকারী সংস্থা। ব্র্যান্ডগুলো এই সম্মানসূচক স্বীকৃতি তাদের বিজনেস কমিউনিকেশন থেকে শুরু করে প্যাকেজিংয়ে ব্যবহার করে থাকে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) হোটেল শেরাটনে সুপারব্র্যান্ডস বাংলাদেশের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাতিলের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ব্যবস্থাপনা পরিচালক ও সি ই ও সৈয়দ মাহবুবুর রহমানের কাছ থেকে এই পুরস্কার গ্রহণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন সুপারব্র্যান্ডস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম। এছাড়া হাতিল থেকে আরও উপস্থিত ছিলেন, মাহফুজুর রহমান, মশিউর রহমান, শফিকুর রহমান ও মুশফিকুর রহমান।

অনুষ্ঠানে সেলিম এইচ রহমান বলেন, এই স্বীকৃতি হাতিলের গ্রাহকদের প্রকৃত ভালোবাসার প্রতিফলন। আমাদের দিক থেকে মানসম্পন্ন পণ্য নিশ্চিত করা এবং সেরা গ্রাহক সেবা দেওয়ার মাধ্যমে এই অর্জন সম্ভব হয়েছে বলে আমি মনে করি।

বর্তমানে হাতিল আটটি প্রডাক্ট লাইন, যেমন- হোম ফার্নিচার, অফিস ফার্নিচার, হোটেল ফার্নিচার, হাসপাতাল ফার্নিচার, প্রাতিষ্ঠানিক ফার্নিচার, কিচেন ক্যাবিনেট, ডোর ও ইন্টেরিয়র নিয়ে ব্যবসা পরিচালনা করছে।

তিনি আরও বলেন, হাতিল ফার্নিচার বাংলাদেশের ফার্নিচার মার্কেটে এখন ট্রেন্ড হয়ে উঠেছে। দেশীয় বাজারের পাশাপাশি আন্তর্জাতিক ফার্নিচার বাজার যেমন- ইউএসএ, কানাডা, ইউএই, সৌদি আরব, ভারত, এবং ভুটানে হাতিল ফার্নিচার রপ্তানি হচ্ছে।

আমাদের সাফল্যে অনুপ্রাণিত হয়ে বিপুল সংখ্যক উদ্যোক্তা ফার্নিচার শিল্পের প্রতি আগ্রহ দেখাচ্ছে, যা অর্থনৈতিক প্রবৃদ্ধি এবং ফার্নিচার সেক্টরে সামগ্রিক অগ্রগতির জন্য সত্যিই প্রশংসনীয়।

হাতিল স্লিম ফার্নিচার, মডার্ন ও আরগোনমিক ডিজাইন এবং বেস্ট ফিনিশিংয়ের জন্য বেশ জনপ্রিয়। সর্বাধুনিক মেশিনারিজের পাশাপাশি হাতিলের কারখানায় রোবটেরও ব্যবহার হয়ে থাকে।

হাতিলের ফ্যাক্টরি দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ফার্নিচার ফ্যাক্টরির মধ্যে একটি, যেখানে মাসে প্রায় ৪৮,০০০ পিস ফার্নিচার তৈরী হয়ে থাকে।

পরিবেশ বান্ধব উপকরণ এবং উৎপাদন প্রক্রিয়া নিশ্চিত করে ব্যবসায় পরিচালনা করে আসছে হাতিল। এফএসসি সার্টিফাইড ফার্নিচার প্রস্তুতকারক হওয়ায় হাতিল এমন বন থেকে কাঠ সংগ্রহ করে, যেখান থেকে কাঠ সংগ্রহের ফলে পরিবেশের ওপর কোনো বিরূপ প্রভাব পড়ে না।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে