নেতৃত্বে দায়িত্বশীল হওয়া জরুরী: এমপি এনামুল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩; সময়: ৯:৪০ অপরাহ্ণ |
নেতৃত্বে দায়িত্বশীল হওয়া জরুরী: এমপি এনামুল

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : রাজশাহীর বাগমারায় আগামী জাতীয় নির্বাচন নৌকার বিজয়ের বিকল্প নেই। জাতীয় নির্বাচনের প্রস্তুতি এখন থেকেই গ্রহণ করতে হবে। জাতীয় নির্বাচন সবার আগে। নৌকার বিজয়ের লক্ষ্যে নতুন পরিকল্পনা নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। রবিবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

তিনি আরো বলেন, নেতার তালিকায় নাম থাকলেই হবে না নেতৃত্বে দায়িত্বশীল হওয়া জরুরী। নেতার কাজ হচ্ছে নেতৃত্ব দেয়া। নেতার নেতৃত্বের উপর নির্ভর করে সংগঠনের গতি। শুধু কর্মী দিয়ে সংগঠন চলে না। তাই সংগঠন পরিচালনায় নেতার দায়িত্বশীল ভূমিকা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে এগিয়ে চলেছে দেশের সকল উন্নয়ন। আওয়ামী লীগের নেতাকর্মীকে সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে দেশ এগিয়ে চলেছে। সবাই ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত। দেশে উন্নয়নের ভিত্তি আরো শক্তিশালী করতে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। দলের সবাইকে সুসংগঠিত হয়ে সামনে এগিয়ে যেতে হবে। দলের মধ্যে থেকে সংগঠন বিরোধী কোন কাজ করা যাবে না। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে রাজনীতিক পরিস্থিতি সাংগঠনিক ভাবেই এগিয়ে নিতে হবে। দ্বন্দ্ব সংঘাত ভুলে নৌকার বিজয়ে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল মামুন, সদস্য হাচেন আলী, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাহার আলী প্রমুখ। অনুষ্ঠানে জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১৮ ফেব্রুয়ারি বাগমারায় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর আগমন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেই সাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালনের প্রস্তুতি গ্রহণ করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে