হ্যালো… প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করার ইচ্ছা আছে

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩; সময়: ১:০৪ অপরাহ্ণ |
খবর > বিনোদন
হ্যালো… প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করার ইচ্ছা আছে

পদ্মাটাইমস ডেস্ক :  জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। নিয়মিত অভিনয় করছেন টিভি নাটক ও সিনেমায়। ওটিটিতেও তার ব্যস্ততা রয়েছে।

তার অভিনীত দুটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

* বর্তমানে আপনার ব্যস্ততা কী নিয়ে?

** আমার অভিনীত ‘ওরা সাতজন’ ও ‘রেডিও ৭১’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে ‘ওরা সাতজন’ মার্চে মুক্তি পাবে। এটির প্রচারণা নিয়ে ব্যস্ততা রয়েছে।

‘রেডিও ৭১’ও শিগ্গির মুক্তি দেওয়া হবে। এটি নিয়েও কাজ করতে হচ্ছে। ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে কয়েকটি একক নাটকে কাজ করেছি। সেগুলোও চলতি মাসে প্রচারে আসবে। তাছাড়া আগামী ঈদুল ফিতরের জন্য নাটকের কাজ শিগ্গির শুরু করব।

* ‘ওরা সাতজন’ সিনেমায় আপনার চরিত্র কেমন?

** এ সিনেমায় আমি মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছি। আমার চরিত্রের নাম অপর্ণা সেন। বিস্তারিত আর বলতে চাই না। কারণ দর্শক হলে গিয়ে আমার চরিত্র সম্পর্কে অবগত হবেন। আমার বিশ্বাস সিনেমাটি সবার পছন্দ হবে।

* এ সিনেমায় কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল?

** আমি এ সিনেমায় কাজ করে ভীষণ তৃপ্ত। এ সিনেমার জন্য দীর্ঘ সময় টিমের সবাইকে অনেক শ্রম দিতে হয়েছে। সিনেমার চরিত্র নিজের ভেতর লালন করা কঠিন একটি বিষয় ছিল। দেখা যাক, মুক্তির পর দশক কতটা গ্রহণ করেন।

* নির্দিষ্ট কোনো চরিত্র আছে কি, যাতে অভিনয় করতে চান?

** আমার কাছে অভিনয়ই প্রধান কাজ। নির্মাতা আমাকে যে চরিত্র দেবেন আমি মনোযোগ দিয়ে সেই চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। ভৌতিক, ভিলেন কিংবা রোমান্টিক-সব ধরনের চরিত্রে অভিনয় করেছি।

সোজা কথা আমাকে যে চরিত্র দেওয়া হবে সে চরিত্রে আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি। এটা সত্যি, আমার পছন্দের কিছু চরিত্র আছে, যেগুলোতে অভিনয় করতে চাই।

বিশেষ করে প্রধানমন্ত্রীর চরিত্রে। আমি অবাক হই আমাদের প্রধানমন্ত্রী কতটা পরিশ্রম করেন! কতটা দায়িত্ব তার কাঁধে! এমন চরিত্র নিয়ে কাজ করতে ইচ্ছা হয়। তাছাড়া প্রতিবাদী চরিত্রে অভিনয় করতেও আমার ভিষণ ভালো লাগে।

* নতুন কোনো সিনেমায় কাজের খবর আছে?

** নতুন সিনেমার কথাবার্তা চলছে। আগে থেকে কিছু বলতে চাই না। সব কিছু চূড়ান্ত হলে সবাইকে জানাব।

* আপনি কি মনে করেন টেলিভিশনের আবেদন কমে গেছে?

** এমনটা আমি মনে করি না। নতুন বিভিন্ন প্রচারমাধ্যম আসছে, এসব মাধ্যমকে সাদরে গ্রহণ করা উচিত। আমরাও তাই করছি। কিন্তু কোনো অংশে টেলিভিশনকে বাদ দিয়ে নয়।

 

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
পদ্মাটাইমস ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
topউপরে